বাংলা সিরিয়াল

অন্য চ্যানেল এর মতো না, ঐক্যবদ্ধ লড়াইয়ের গল্প, সমাজের ধারা বদলের গল্প ‘ক্যানিং-এর মিনু’ আনছে কালার্স বাংলা! শিক্ষামূলক ধারাবাহিক বলছেন নেটিজেনদের এক অংশ

কালার্স বাংলায় বিভিন্ন সময় বিভিন্ন জনপ্রিয় ধারাবাহিক আসে। যেমন তিন বোনের লড়াইয়ের গল্প নিয়ে শুরু হয়েছিল ধারাবাহিক ত্রিশূল আবার এক মাতৃহারা সন্তানের মা খুঁজে পাওয়ার গল্প নিয়ে শুরু হয়েছে নতুন এক ধারাবাহিক ‘তুমি যে আমার মা’, সম্প্রতি আরো একটি জনপ্রিয় ধারাবাহিক আসতে চলেছে কালার্স বাংলায়। ধারাবাহিকের নাম ক্যানিংয়ের মেনু। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাবে দিয়া বাসুকে, জনপ্রিয় এই অভিনেত্রীকে এর আগে দেখা গিয়েছিল জি বাংলার জীবন সাথী ধারাবাহিকের প্রিয়ম চরিত্রে।

সম্প্রতি এই ধারাবাহিকের প্রোমো রিলিজ করেছে যেখানে দেখানো হচ্ছে যে, ক্যানিংয়ের মেনু তার ঘরে বসে সকলের সমস্যার সমাধান করছে এমন সময় নব দম্পতি এক ছেলে মেয়ে এসে জানায় তারা বিয়ে করেছে কিন্তু তার স্ত্রী অন্য জাতের বলে তার বাবা গুন্ডা পাঠিয়েছে তাদের মেরে ফেলবার জন্য। এরপর মিনু উঠে দাঁড়িয়ে বলে, ভালোবাসায় আবার জাত পাত কীরে? চল তো দেখি!‌- সে বেরিয়ে যায় এবং তার সাথে আরো অনেককে ডেকে নেয়। তার এক ডাকে তার সব বন্ধু-বান্ধবরা জটলা বেঁধে হাজির হয়।

অন্যদিকে দেখা যায় এক দল গুন্ডা ওই ছেলে মেয়ে দুটিকে খুঁজতে আসছে তাদের হাতে প্রচুর অস্ত্র, কিন্তু তারা মিনুর দল বলের কাছে হেরে যায় লড়াইয়ে, মিনুর দল বল দেখে তারা প্রথমেই ভয় পালিয়ে যায়। জিতে যায় মেনু, জিতে যায় তার সঙ্গী সাথীরা। এরপর যখন সবাই ‘আমাদের মিনু জিন্দাবাদ’ বলে স্লোগান তুলছে তখন মিনু সকলকে বলে একজোট হলে সমস্ত কিছুই সম্ভব। কালার্স বাংলার তরফ থেকে যখন এই ধারাবাহিকের প্রোমো শেয়ার করা হয়েছে তখন ক্যাপশনে লেখা হয় যে, “অন্যায়ের প্রতিবাদ থেকে সমাজের ধারা বদল একজোট হলে সব সম্ভব। সেই কথাই জানাতে আসছে লোকাল ট্রেনে চড়ে শহরে কাজ করতে আসা এক সাধারণ মেয়ে ক্যানিংয়ের মেনু”- ধারাবাহিকের প্রোমোতে দর্শকরা লিখেছেন, একজোট হয়ে লড়াই করার এই গল্প নিঃসন্দেহে শিক্ষামূলক! কেমন হবে মিনুর কাহিনী জানতে গেলে চোখ রাখতে হবে কালার্স বাংলায়।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Back to top button