বাংলা সিরিয়াল

হাত পুড়ে বড় বড় ফোসকা হয়ে গিয়েছে তণ্বীর! কফির সিন করতে গিয়েই কি হাত পুড়ে গিয়েছে মিঠাই খ্যাত তোর্সার? প্রশ্ন নেটিজেনদের

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই, বেশিরভাগ সময়ই টি আর পি লিস্টে প্রথম জায়গা করে নেয়। এই ধারাবাহিকে যৌথ পরিবারের গল্প, হল্লা পার্টি, মিঠাই ও সিদ্ধার্থর রসায়ন সকলের মন ছুঁয়ে যায়। তবে এই ধারাবাহিকে আরো একজন চরিত্র আছে, যার উপস্থিতির ধারাবাহিককে সবসময় আলাদা একটি মাত্রা দেয়। দুষ্টু বুদ্ধিতে ভরপুর সেই চরিত্রের নাম তোর্সা। একসময় সিদ্ধার্থকে একতরফাভাবে ভালোবেসে গিয়েছে তোর্সা, পরে মিঠাই সিদ্ধার্থের মাঝখানে ঢোকার চেষ্টা করলেও পারেনি, শেষমেষ ধারাবাহিকে সিদ্ধার্থের দাদাকে বিয়ে করেছে সে। তবে এখনো মিঠাইয়ের পিছনে কারসাজি করতে সে ছাড়ে না। এই চরিত্রটি অভিনয় করেন অভিনেত্রী তণ্বী লাহা রায়‌। সম্প্রতি বাস্তবে আচমকা একটি দুর্ঘটনা ঘটেছে তার সাথে।

শুক্রবার আচমকা তার সাথে একটি দুর্ঘটনা ঘটে যার ফলে হাত পুড়ে যায় তন্বীর। নিজের ইনস্টাগ্রামে হাত পুড়ে যাওয়া সেই ছবি পোস্ট করেন লিখেছেন পুড়ে গেছে এরপর দুপুরবেলা নিজের হাতের বর্তমান চেহারা তুলে ধরেন তন্বী যেখানে দেখা যাচ্ছে হাতের উপর বড় বড় ফোসকা পড়ে গিয়েছে তার যা দেখে মন খারাপ হয়ে গিয়েছে দর্শকদের। কীভাবে এই দুর্ঘটনা ঘটলো তা এখনো জানা যায়নি, তবে যেটুকু জানা যাচ্ছে শুটিং সেটে এই কাণ্ড ঘটেছে।

দর্শকরা তোর্সার এই অবস্থা দেখে চোখ ছল ছল করছে। অনেকেই মেসেজে লিখছেন,“ গেট ওয়েল সুন” অনেক নেটিজেনরা আবার আন্দাজ করেছেন, কীভাবে এই ঘটনা ঘটলো! কেউ কমেন্টে লিখেছেন, ‘কফি নিয়ে একটা সিন ছিল তখন হয়তো নয়তো অফ স্ক্রিনে হয়তো কিছু করার সময় হয়েছে!’ তবে পোড়া হাত নিয়েও কাজ চালিয়ে যাচ্ছেন তন্বী।

সম্প্রতি মিঠাই ধারাবাহিকে নারী বনাম পুরুষের একটি লড়াই হয়েছে যেখানে দেখা যাচ্ছে সিদ্ধার্থর দাদুর একটি বান্ধবীর আগমন হয়েছে সেই বাড়িতে। এরপরেই ঠাম্মি, তিন ননদ, তিন জা মিলে মোদক পরিবারের সকল পুরুষদের কোণঠাসা করে দিয়েছে। রীতিমতো জমজমাটি হচ্ছে এখন পর্ব, আর আগুনে ঘি ঢালার জন্য তো উপস্থিত আছেন তোর্সা রানি! পোড়া হাত নিয়ে নিজের কামাল দেখাচ্ছেন তিনি!

Back to top button