বাংলা সিরিয়াল

মা রাধারানীর অপমানের প্রতিশোধ নিয়ে ন্যাশনাল লেভেল কম্পিটিশনে জিতবে ফড়িং! ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের প্রোমো ঘিরে উচ্ছ্বসিত অনুরাগীরা

গত সপ্তাহের টিআরপি লিস্টে মিঠাই এর সাথে সঙ্গ দিয়েছ যে ধারাবাহিক, সেটি হল আলতা ফড়িং। একই টিআরপি রেটিং পেয়ে প্রথম হয়েছে ‘আলতা ফড়িং’। সম্প্রতি এই ধারাবাহিকের নতুন প্রোমো বেরিয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, ন্যাশানাল লেভেল জিপনাস্টিক কম্পিটিশনে পৌঁছে গিয়েছে ফড়িং। সেখানে তাকে জিজ্ঞেস করা হচ্ছে, তোমার কোচ কে? তখন ফড়িং বলছে, এই একাডেমী থেকে অন্যায় ভাবে বাদ দেওয়া ন্যাশনাল লেভেল প্লেয়ার রাধারানী নস্কর হলেন আমার কোচ। অন্যদিকে মাকে সে বলছে,“ ভয় পাস না মা এবার আমরা জিতবোই‌।”

ধারাবাহিকের প্রোমো বলছে, সাতাশে জুন থেকে তেসরা জুলাই এর মধ্যে এই এপিসোডে ফড়িং জিতবে এবং নিজের মা রাধারানীর অপমানের প্রতিশোধ নেবে। চ্যানেল ভিডিওটি শেয়ার করার সময় ক্যাপশনে অন্ততপক্ষে তাই লিখেছে। কিন্তু ধারাবাহিকের ভিলেনরাও তো বসে নেই তারাও পিছন পিছন কারসাজি শুরু করে দিয়েছে যাতে ফড়িং এবং তার মা কিছুতেই জিততে না পারে এবং ফড়িং তার মায়ের সাথে হওয়া অপমানের প্রতিশোধ নিতে না পারে! কী হবে? শেষমেষ ফড়িং জিততে পারবে তো? এই ধারাবাহিকের সাম্প্রতিক কালের এই প্রোমো দেখে দর্শকরা উচ্ছ্বসিত হয়ে গিয়েছেন। তারা বলছেন দুর্দান্ত প্রোমো দিয়েছে চ্যানেল, যা দেখে মন ভরে গিয়েছে অনুরাগীদের। কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন যে, এই ধারাবাহিকের একটি ভালো গল্প আছে যার কারণে এটি কে দেখতে ভালো লাগে।

এখন দেখার গত সপ্তাহে প্রথম হওয়া এই আলতা ফড়িং ধারাবাহিক কতদিন তার প্রথম হওয়ার এই রেটিং ধরে রাখতে পারে! যদিও ইতিমধ্যেই ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলতে শুরু করেছে ‘গাঁটছড়া’ এবং ‘গৌরী এলো’। মাত্র এক পয়েন্ট কম পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছে তারা। পরের সপ্তাহে টিআরপি রেটিং কী হয় তা দেখবার জন্য অধীর আগ্রহে বসে আছেন সকলে।

Back to top button