বাংলা সিরিয়াল

মৃত মানুষের প্রাণ ফেরাল ‘গৌরী’! মিঠাইয়ের জায়গা পেতেই গাঁজাখুরি গল্প দেখাচ্ছে ‘গৌরী এলো’! বাংলা সিরিয়ালের আজব কাণ্ডে দর্শকমহলে তোলপাড়

ধারাবাহিকে টিআরপি রেটিং বাড়ানোর জন্য কখনো কখনো এমন কিছু দেখানো হয় যা দর্শকদের কাছে গাঁজাখুরি এবং অবাস্তব বলে মনে হয় তখন তা নিয়ে রীতিমতো ট্রোলিং শুরু হয়ে যায়। গত সপ্তাহের টিআরপি লিস্ট দেখা গেছে দ্বিতীয় স্থান পেয়েছে গৌরী এলো ধারাবাহিক। ১ পয়েন্ট এর জন্য টিআরপিতে প্রথম হাওয়া মিঠাই ও আলতা ফড়িংয়ের জায়গা থেকে চ্যুত হয়েছে সে। সেই জায়গা ফিরে পেতেই কি ধারাবাহিকে এখন গাঁজাখুরি গল্প দেখানো হচ্ছে! প্রশ্ন নেটিজেনদের।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে শৈলমায়ের কারসাজিতে বিষ খাওয়ানো হয়েছে সনাতনকে, যাতে সে সকলের সামনে সত্য তুলে ধরতে না পারে সেই কারণে। রাত্রে বেলায় বিষ খাইয়ে, তাকে মন্দিরের কাছে ফেলে রাখা হয়, সকালে যখন সবাই সবটা জানতে পারে তখন সে মৃত। কিন্তু এই মৃত সনাতন কেই এইবার প্রাণ ফেরাবে গৌরী। ধারাবাহিকের এই অলৌকিক কথাবার্তায় হেসে খুন নেটিজেনরা। ঠাকুরের উপর বিশ্বাস রয়েছে দর্শকদের, ঠাকুরে বিশ্বাস থাকলে অনেক সময় অনেক কিছু অলৌকিক ঘটে তাও তারা বিশ্বাস করেন, মৃতপ্রায় মানুষের হয়তো প্রাণ ফেরা সম্ভব, কিন্তু তা বলে অনেক আগেই যার মৃত্যু হয়ে গেছে তার প্রাণ ফেরানোর চেষ্টা করছেন মা কালীর বলে বলিয়ান গৌরী!

সব দেখে নেটাগরিকরা বলছেন, “গৌরী তো দিনদিন ভগবানের উপরে চলে যাচ্ছে ” কেউ বলছেন, “মা কালী গৌরীর দিকে খাঁড়া ছুড়ে মারে না কেন? এত বিরক্তি কর” কেউ আবার বলছেন,“ ভাবা যায় এই সিরিয়াল নাকি মানুষকে প্রাণ ফেরত দেয়। এবার মানুষ মরে গেলে তাকে এই সেটে নিয়ে যাওয়া উচিত।” দীর্ঘ দিন ধরে এই ধারাবাহিকে অনেক কিছু অলৌকিক বিষয় দেখানো হয়েছে, মাঝেমধ্যেই গৌরীর ওপর ভর করে দেবী আর সে নানান রকম ঘটনা ঘটিয়ে থাকে এমনকি ধারাবাহিকে দেখানো হয় মা কালী কী চান সে সম্পর্কেও অগাধ জ্ঞান গৌরীর। এই পর্যন্ত দর্শকরা হজম করে নিয়েছিল কিন্তু মৃত মানুষের প্রাণ ফেরানো কিছুতেই মানতে পারছেন না তারা।

Back to top button