বাংলা সিরিয়াল

এতো বড়ো অভিনেত্রী তবু নেই এতটুকু অহংকার! নববর্ষ উদযাপন কোনো নামী পাঁচ তারা হোটেলে করলেন না শোলাঙ্কি, একেবারে ভেতো বাঙালির মতো ফ্যানা ভাতে মজেছেন তিনি

নববর্ষের আমেজ এসেছে টলি পাড়াতেও। মেতে উঠেছেন বহু অভিনেতা অভিনেত্রীরা। এমনই একজন হলেন শোলাঙ্কি রায়, বাংলা অভিনয় জগতের অন্যতম জনপ্রিয় একটি নাম। বর্তমানে খড়ি হয়ে দর্শকদের বিনোদন দিচ্ছেন অভিনেত্রী। তবে নববর্ষ যখন তখন খাওয়া দাওয়া একচোট হবে না সেটা কি করে হয়। এমনই ভুরি ভোজে মেতে উঠেছেন পর্দার খড়ি।

একদম ছাপোষা বাঙ্গালীর মতো খাওয়া দাওয়া দিতেই শুরু হয়েছে অভিনেত্রীর নতুন বছর। যদিও কোনো নামী রেস্তোরা কিংবা পাঁচ তারা হোটেল নয়, খুব সাধারণ খাবার নিয়ে কাটালেন এই বিশেষ দিন। এদিন অভিনেত্রীর পাতে ছিল ফ্যানা ভাত, সঙ্গে বেশ খানিকটা ঘি, ডিমে সেদ্ধ আর আলুর চোখা। বুঝতেই পারছেন আর পাঁচটা সাধারণ বাঙালির কত প্রিয় খাবার এটি!

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এই খাবারের বুমেরাং ভিডিও বানিয়ে পোস্ট করে সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। প্রসঙ্গত বাংলা অভিনয় জগৎ তথা বিশেষত ছোটো পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। ইচ্ছে নদী থেকে গাঁটছড়া সবেতেই তাঁর অভিনয় মন জয় করেছে মানুষের। যীশু সেনগুপ্তের বাবা বেবি ও ছবির হাত ধরে বাংলার বড় পর্দায় এসেছেন তিনি।

এছাড়াও শহরের উষ্ণতম দিনে সিনেমাতেও কাজ করেছেন তিনি। যদিও ছবিটি এখনও মুক্তি পায়নি। তবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে। তবে যায় হোক ছোট পর্দাই অভিনেত্রীকে তৈরি করেছে। তাই সেখানে এখনো কাজ করে চলেছেন তিনি। শুধু তাই নয় বেশ ভালই জনপ্রিয়তা রয়েছে তার।

তবে মাঝে শোনা গিয়েছিল খুব শীঘ্রই বন্ধ হয়ে যাবে শোলাঙ্কি অভিনীত গাঁটছড়া। সেই জায়গায় আসবে রামপ্রসাদ। তবে এখন আর সেটা হচ্ছে না। কারণ সময়সীমা বেড়েছে গাঁটছড়ার। বালিঝড়কে সরিয়ে রেখে বিকেল ছ’টার স্লট দেওয়া হয়েছে রামপ্রসাদকে। যদিও টিআরপি তালিকাতে এখনো প্রথম ১০ এর মধ্যেই নাম টিকিয়ে রেখেছে এই ধারাবাহিক।

প্রসঙ্গও শোলাঙ্কির কর্মজীবনের বাইরে তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও বেশ আলোচনা শুরু হয়েছে সমাজ মাধ্যমে। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’-তে ব্রহ্মাদিত্য-র চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সোহম মুখার্জি, শোনা যাচ্ছে তাঁকেই নিজের মন দিয়েছেন অভিনেত্রী। ২০১৮ সালে অভিনেত্রীর বিয়ে সম্পন্ন হয় ছোটোবেলার বন্ধু শাক্য বসু ওরফে গোগোলের সঙ্গে, যিনি কর্মসূত্রে থাকেন নিউজিল্যান্ডে, অভিনেত্রী সাথে গেলেও ফিরে এসেছেন কয়েকবছর আগেই। অভিনেতা সোহম মুখার্জির সাথে তাঁর সম্পর্ক কতটা এগিয়েছে তা‌ নিয়ে এখনো মুখ খোলেননি কেউই, তবে সময়ের সাথে সাথে আমরা সেটিও জানতে পারব‌।

Back to top button

Ad Blocker Detected!

Refresh