বাংলা সিরিয়াল

কোনোভাবেই মিস করা যাবে না ‘মিঠাই’ ধারাবাহিকের আজকের পর্ব, সোশ্যাল মিডিয়ায় সকলের কাছে আজকের পর্ব দেখার জন্য অনুরোধ করলেন স্বয়ং মিঠাই রানী

বর্তমান সময়ে দাঁড়িয়ে জি বাংলার মিঠাই হল বাংলার সব থেকে সেরা ধারাবাহিক। গত সপ্তাহে বেঙ্গল টপার হয়ে মিঠাই টানা ৫৬ সপ্তাহ বাংলার সেরা ধারাবাহিক হওয়ার শিরোপা অর্জন করে নিয়েছে। এই প্রথম হয়তো কোন ধারাবাহিক এত সপ্তাহ ধরে টিআরপি তালিকা প্রথম স্থান দখল করে নিয়েছে। তাই নিঃসন্দেহে এটি একটি রেকর্ড। বর্তমানে নিত্যনতুন টুইস্ট নিয়েই হাজির হচ্ছে মিঠাই ধারাবাহিক। আর তার জন্যই দর্শক আবারো নতুন করে এই ধারাবাহিক দেখার প্রতি আগ্রহী হয়ে উঠছেন।

সম্প্রতি কিছুদিন আগেই বিপদের কালো মেঘ সরে গিয়েছে মোদক পরিবারের উপর থেকে। ওমি আগারওয়াল মারা গিয়েছে এবং সিদ্ধার্থ কেও আদালতের কাছে নির্দেশ প্রমাণ করে বাড়ি ফিরিয়ে এনেছে মিঠাই। তাই আপাতত বিপদমুক্ত গোটা পরিবার। তবে কতদিন এই সুখের সময় কাটবে মোদক পরিবারের তা বলা যাচ্ছেনা। ইতিমধ্যেই ধারাবাহিকের নতুন শত্রুর আগমনের আভাস পেয়েছি আমরা প্রত্যেকে। কিন্তু আপাতত বিপদ-আপদ কে সরিয়ে রেখে সেলিব্রেশনে মেতে উঠেছে মিঠাই ভক্তরা।

মিঠাই ধারাবাহিকের আজকের পর্ব এক্কেবারে জমজমাট। মিঠাই ভক্তদের কাছে আজকের দিনটা অজানা নয়। প্রত্যেকেই জানে আজকের দিনে কি হবে। তাও অভিনেত্রী সৌমিতৃষা সাহা আরো একবার মনে করিয়ে দিলেন সকলকে। সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। হামেশাই বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করতেই থাকেন। সম্পত্তি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে দুটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে অভিনেত্রীকে কালো রংয়ের ডিজাইনার শাড়ি পরে দেখা গিয়েছে। সঙ্গে হালকা মেকআপ এবং মানানসই জুয়েলারি পড়েছেন অভিনেত্রী। ক্যাপশন লিখেছেন ‘don’t miss today’s episode Mithai at 8:00 p.m.’

আসলে আজ মিঠাই ধারাবাহিকে দেখানো হবে সিড এবং মিঠাইয়ের বিবাহবার্ষিকী পর্ব। যেখানে সিদ্ধার্থ মিঠাইয়ের জন্য দুর্দান্ত সারপ্রাইজ প্ল্যান করেছে। বাড়ির সকলকে দূরে পাঠিয়ে একান্তে মিঠাই রানীর সঙ্গে কিছু সময় কাটাতে চাইছে সে। মিঠাই রানীর জন্য পুরো বাড়িটাই সাজিয়ে তুলেছে নিজের হাতে, সিদ্ধার্থ যে মিঠাইয়ের ছোঁয়ায় পুরোটাই পাল্টে গেছে তা তো এখন বেশ বোঝা গেছে। যেখানে প্রথমে আমরা সিদ্ধার্তকে একেবারেই অন্য রূপে দেখে এসেছি। রাগি, বদমেজাজি, মুখে হাসি নেই, প্রেম-ভালোবাসা বিয়েতে বিশ্বাস করে না। সেখানে এখন সিদ্ধার্থ মিঠাইয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছে। আর এতে দর্শক বেজায় খুশি। তাই আজকের পর্ব দেখার জন্য প্রত্যেকেই অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন কোনভাবেই মিস করা যাবে না আজকের এপিসোড।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button