বাংলা সিরিয়াল

পড়াশুনা ছেড়ে ‘চিলার পার্টি’র সঙ্গে উদ্দাম নাচ তিয়াসার, বাংলা মিডিয়ামের শিক্ষিকার এ কি অবস্থা? শোরগোল নেট পাড়ায়

পৃথিবীতে সব থেকে সুন্দর সম্পর্ক গুলির মধ্যে একটি শিক্ষক এবং শিক্ষার্থীর সম্পর্ক। যতই বকা মারা শাসন থাকুক না কেন সেগুলি যে শিক্ষার্থীর ভবিষ্যতের কথা ভেবেই এটা সবাই জানে। যে শিক্ষককে ছোটবেলায় সব থেকে অসহ্য লাগতো বড় হয়ে মনে হয় তার থেকে ভালো শিক্ষক আর পৃথিবীতে নেই। আর তেমনি এক সুন্দর সম্পর্ককে নতুন রূপ দিয়েছে স্টার জলসা(Star Jalsha)।

নতুন ধারাবাহিক(New Serial) শুরু হয়েছে বাংলা মিডিয়াম(Bangla Medium)। যেখানে আবার একবার জুটি বেঁধেছেন ‘কৃষ্ণকলি’ খ্যাত নীল-তিয়াসা(Neel Bhattacharya- Tiyasha Lepcha) জুটি। ছাত্রছাত্রীদের সঙ্গে শিক্ষিকার খুনসুটি সম্পর্কের মাঝেই এক মাখোমাখো রোমান্টিক গল্পের মেলবন্ধন ঘটবে এই ধারাবাহিকে। ধারাবাহিকে তিয়াসা একজন বিজ্ঞানের শিক্ষিকা। যিনি গ্রাম থেকে শহরের এক বিখ্যাত ইংরেজি মাধ্যম স্কুলে পড়াতে এসেছেন। তার ভূমিকায় দেখা যাচ্ছে তিয়াসা লেপচাকে।

কিন্তু এবার সেই বাংলা মিডিয়ামের বিজ্ঞান শিক্ষিকা পড়ানো ছেড়ে মজলেন অন্য জিনিসে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল(Viral Video) হলো সেই ভিডিও। নিজের ইনস্টাগ্রাম একটি ভিডিও পোস্ট করেছেন তিয়াসা। যেখানে দেখা যাচ্ছে পড়ানো ছেড়ে একপাল ক্ষুদে ছাত্র-ছাত্রীদের সঙ্গে নাচ গানে মেতে উঠলেন তিনি। একটা খোলা জায়গায় দাঁড়িয়ে হাট্টিমাটিম টিম তারা মাঠে পাড়ে ডিম’ গানে উদ্দাম নাচছেন এখানে শিক্ষিকা সঙ্গে তার ক্ষুদে ছাত্রছাত্রীরা। ক্যাপশনে লিখেছেন ,’বাংলা মিডিয়াম’।

আর এই ভিডিও ভাইরাল হতেই তুমুল চর্চা সোশ্যাল মিডিয়া জুড়ে। অভিনেত্রী এবং ক্ষুদে শিশুদের নাচ দেখে মুগ্ধ ভক্তেরা। সবাই কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাদের। কেউ কেউ মন্তব্য করেছেন,’ এটা আমার ছোটবেলার প্রিয় কবিতা’। আবার অন্য একজন লিখেছেন,’ দিদি তোমার অভিনয় দেখে তোমার ফ্যান হয়ে গেছি’। মোট কথা সুন্দর এই ভিডিও দেখে মন জুড়িয়ে গেছে সবার।

নতুন ধারাবাহিক হিসেবে বেশ ভাল রকম জনপ্রিয়তা লাভ করেছে বাংলা মিডিয়াম। তাদের প্রিয় জুটি নীল-তিয়াসাকে আবার মারাত্মক খুশি। নিজেদের মতন করে আবার নতুন চরিত্রকে তারা ভালোবাসতেন। টিআরপি তালিকাতেও বাজিমাত করেছে এই ধারাবাহিক। চলতি সপ্তাহে প্রথম পাঁচে নিজেদের জায়গা করে নিয়েছে বাংলা মিডিয়াম।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh