বাংলা সিরিয়াল

‘এভাবেও ভাবেও ফিরে আসা যায়’! এক সময় বন্ধ হয়ে যেতে বসা ধারাবাহিক নতুন বছরে পরপর দুবার বেঙ্গল টপার ‘অনুরাগের ছোঁয়া’, কিন্তু নিজে না দিব্যজ্যোতি কৃতিত্ব দিলেন অন্য কাউকে! কে তিনি?

নতুন বছর শুরু হতেই খেল দেখালো অনুরাগের ছোঁয়া(Anurager Choya) ধারাবাহিক। টিআরপির(TRP List) চার্টে পরপর দুবার বেঙ্গল টপার হয়ে দেখিয়ে দিল ‘এভাবেও ফিরে আসা যায়’। টিআরপি তালিকাতে কখনও প্রথম পাঁচে থেকেছে। আবার কখনো ছিটকে গিয়েছে তালিকা থেকে। একটা সময় গল্পের গতি এতটাই স্লথ হয়ে গিয়েছিল যে এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার মত খবর ছড়িয়ে পড়েছিল। কিন্তু অনুরাগের ছোঁয়া গতি থামায়নি তাদের। তাইতো ঘুরে দাঁড়ালো এই ধারাবাহিক। দেখিয়ে দিল সেরার জায়গা পৌঁছানো যায়।

চলতি সপ্তাহে এই ধারাবাহিক ৯.২ নম্বর পেয়ে প্রথম তালিকা দখল করেছে। এই নম্বর সচরাচর দেখা যায় না টিআরপি তালিকাতে। তাই গল্পের নায়ক দিব্যজ্যোতি(Dibyojyoti Dutta) কতটা উত্তেজিত সেটা জানতেই আনন্দবাজার অনলাইনে তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল। কিন্তু জানা গিয়েছে বিন্দুমাত্র উত্তেজনার লেশ নেই তার গলাতে।

বরং জানালেন,’ হ্যাঁ দেখলাম। আসলে কোনটাই আমার কৃতিত্ব না। সবটাই আমাদের। আসলে কোন কিছুতে বেশি সন্তুষ্ট হয়ে যায় তাহলে সমস্যা। দশের বেশি চাই বলবো না। তবে অত্যধিক উচ্ছসিত হব না। এই নম্বরটা শুধু দর্শকের। তবে এটাই ভালো কাজ করার অনুপ্রেরণা’।

জয়ী ধারাবাহিক এর মধ্যে দিয়ে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন দিব্যজ্যোতি। তারপর একের পর এক ধারাবাহিকে কাজ করে চলেছেন। এখনো পর্যন্ত যার প্রত্যেকটি হিট। মাঝে দেশের মাটি ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। তবে দেশের মাটি ধারাবাহিক সেইভাবে আলোচনার কেন্দ্রতে না থাকলেও দিব্যজ্যোতি কিন্তু নজর কেড়েছিলেন সবার। এখন ‘অনুরাগের ছোঁয়া’র সূর্য সকলের চোখের মনি।

মুখ দেখে বোঝার উপায় নেই বয়স সবে কুড়ির কোঠা পেরিয়েছে। এর মাঝেই খ্যাতির শীর্ষে পৌঁছে গিয়েছেন তিনি। ভবিষ্যতেও তিনি এতটাই খ্যাতি ধরে রাখুক এটাই প্রার্থনা সবার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh