বাংলা সিরিয়াল

কন্নড় সিরিয়াল ‘পুত্তকখানা মাক্কালু’র বাংলা রিমেক জি বাংলার নতুন সিরিয়াল ‘উড়ন তুবড়ি’! এবারে কন্নড় ভাষার ধারাবাহিকে অনুকরণ করে নেটিজেনদের কাছে ট্রোল হলো জি বাংলার নতুন ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’

বাংলা ধারাবাহিক জগতে একের পর এক চলে আসছে নতুন নতুন ধারাবাহিক। আর এই ধারাবাহিকের হাত ধরেই আগমন ঘটছে অভিনয় জগতে নতুন অভিনেতা অভিনেত্রীদের। সম্প্রতি জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘উরন তুবড়ি’। সম্প্রতি কয়েকদিন আগেই জি বাংলা চ্যানেলের মুক্তি পেয়েছে এই ধারাবাহিকের প্রথম প্রমো ভিডিও। নিম্নবর্তী পরিবারের মা এবং তিন মেয়ের গল্প বলবে এই ধারাবাহিক।

তবে এই ধারাবাহিক নতুন নয় একটুখানি রিচার্জ করলেই জানা যাবে এই ধারাবাহিক কন্নড় ভাষাতেও একটি কন্নড় চ্যানেলে রয়েছে। আর এই নিয়েই হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্যে প্রত্যেকটি দাবি করছেন আবার শুরু হয়ে গেল কপি-পেস্টের খেলা বাংলা ধারাবাহিকের আবারও অনুকরণ করা হচ্ছে অন্য ভাষা ধারাবাহিক গুলিকে।

হিন্দি ভাষার ধারাবাহিক এবং বাংলা ভাষার ধারাবাহিক গুলি যে একে অপরকে অনুকরণ করে তারা প্রত্যেকেই জানে এমন মিঠাই ধারাবাহিকের হিন্দি ভার্সন আসতে চলেছে জিটিভিতে এ ধারাবাহিকের একটি উড়িয়া ভার্সন রয়েছে এছাড়াও জি বাংলা ধারাবাহিক দীপ জ্বেলে যাই জিটিভিতে রিস্তা কা মাঁঝা নামে দেখানো হয়। আবার স্টার জলসার শ্রীময়ী ধারাবাহিকের অনুকরণ করা হয়েছে স্টার প্লাসের অনুপমা ধারাবাহিকে। কিন্তু এবার কন্নর ধারাবাহিকে অনুকরণ করে ট্রোল হলো বাংলা ধারাবাহিক।

জি বাংলা নতুন ধারাবাহিকের প্রোমতে দেখানো হয়েছে এক নিম্নবিত্ত পরিবারের মা চপ জাতীয় নানান ধরনের ভাজাভুজি বিক্রি করে তার ছোট্ট সংসার চালায় এবং তাকে সাহায্য করে তার তিন মেয়ে। আবার কন্নড় ভাষার ওই ধারাবাহিকে দেখানো হয় ইডলি ধোসা বিক্রি করে সংসার চালাচ্ছে ওই মহিলা। যদিও কন্নড় ধারাবাহিক জগতেই সিরিয়াল বহুদিন ধরেই চলছে। তবে জি বাংলার এই ধারাবাহিক নিয়ে দর্শকরা বেজায় উত্তেজিত।

Back to top button