বাংলা সিরিয়াল

তিন বোনের চপশিল্পের গল্প নিয়ে আসছে উড়ন তুবড়ি! স্টার জলসার গাঁটছড়াকে জবরদস্ত টেক্কা দিতে আসছে জি বাংলার নতুন সিরিয়াল উড়ন তুবড়ি

সিরিয়ালে সিরিয়ালে বিশাল পরিমানে টক্কর লেগে গেছে এখন। স্টার জলসা একেবারে একগুচ্ছ সিরিয়াল সাধারণ মানুষের সামনে উপস্থিত করতেই জি বাংলা বলছে আমরাই বা পিছিয়ে থাকব কেন? তারাও দিনের পর দিন একের পর এক নতুন সিরিয়াল নিয়ে চলে আসছে দর্শকদের সামনে। দর্শক ও খুশি মনে গ্রহণ করছেন তাদের ধারাবাহিক।

এই মাত্র ৩ দিন আগেই জি বাংলায় শুরু হয়েছে বিজ্ঞান এবং ধর্মের মিশেলে তৈরি ধারাবাহিক ‘গৌরী এলো’। আর এর মধ্যেই বাংলার জনপ্রিয় চ্যানেল জি বাংলায় চলে এলো নতুন সিরিয়াল ‘উড়ন তুবড়ি’ এর প্রোমো। এক মা এবং তার তিন মেয়ের জীবন সংগ্রামের গল্প বলবে উড়ন তুবড়ি।

মায়ের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী লাবনী সরকার। তিন মেয়ের চরিত্রে অভিনয় করছেন সোহিনী ব্যানার্জি, সৌমি চ্যাটার্জী এবং সুকন্যাকে। ফ্রেন্ডস কমিউনিকেশন এর প্রযোজনায় তৈরি হচ্ছে সিরিয়ালটি। অভিনেত্রী সোহিনী ব্যানার্জি ‘কী করে বলবো তোমায়’ সিরিয়ালে বাবলি চরিত্রে অভিনয় করে ভালই জনপ্রিয়তা পেয়েছিলেন। তিনিই এখন এই সিরিয়ালে প্রধান চরিত্র তুবড়ির ভূমিকায় অভিনয় করবেন। এছাড়াও পার্শ্ব চরিত্রে রয়েছেন অভিজিৎ রায় এবং ঋ।

সিরিয়ালে দেখা যাবে যে বাংলার বিখ্যাত শিল্প তেলেভাজা বিক্রি করে সংসার চালান লাবনী সরকার এবং তার তিন মেয়ে। বড়লোক অভিজিৎ রায় আসলে তাদের বাবা। কিন্তু অভিজিৎ সেই কথা সম্পূর্ণ অস্বীকার করে যান। তখন আসরে নামে তুবড়ি, সে বলে যে সে ‘কালিপটকাও না, সে ফুলঝুরি ও না, সে হল তুবড়ি, একবার জ্বললে নেভে না’।

প্রোমোটা জি বাংলার পর্দায় দেখে দর্শকরা ভীষণ উৎসাহিত। ধারাবাহিকটি কটার সময় দেওয়া হবে তা এখনও চ্যানেলের তরফ থেকে প্রকাশ করা হয়নি। তবে সিরিয়ালের কনসেপ্ট যে একদম অন্যরকম একথা বলাই বাহুল্য।

Back to top button