বাংলা সিরিয়াল

এবারে রচনা ব্যানার্জীর ছুটি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চ থেকে, এবারে সঞ্চালনার দায়িত্বে থাকবে জুনিয়র রচনা ব্যানার্জি

বাঙালির একঘেয়ে জীবনের মধ্যে একটুখানি আনন্দের রসদ নিয়ে আসে জি বাংলা দিদি নাম্বার ওয়ান। নিত্যদিন এক ধরনের ধারাবাহিক দেখতে দেখতে মানুষ সত্যি ক্লান্ত হয়ে পড়েন মাঝেমধ্যে তাই জন্যই রিয়েলিটি শো গুলির দাম অনেক বেশি সকলের কাছেই। সেই রিয়েলটি শোগুলির মধ্যে সবথেকে জনপ্রিয় দিদি নাম্বার ওয়ান। রচনা ব্যানার্জীর সঞ্চালনায় এই শো বেশ জনপ্রিয় এখন। দীর্ঘ ১০ বছর ধরে টেলিভিশনের পর্দায় হয়ে আসছে এই গেম শো।

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে প্রতিদিনই উপস্থিত থাকে সাধারণ মানুষজন থেকে শুরু করে সেলিব্রিটি দিদিরা। আবার কখনো কখনো ছোট্ট ছোট্ট খুদেদেরও দেখা যায় মঞ্চে। যাদের আগমনে আরো মজাদার হয়ে ওঠে এই গেম শো। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে যেমন অনেক দিদিরাই নিজেদের জীবন সংগ্রামের গল্প তুলে ধরেন, নিজেদের জীবনের চলার পথে কি কি বাধা-বিপতি তারা পেরিয়ে আজ প্রতিষ্ঠিত হয়েছে সেই গল্প করেন রচনা ব্যানার্জীর সঙ্গে। তাদের বিভিন্ন পরিস্থিতির মুখে পড়তে হয়েছে বিভিন্ন সময়ে কিন্তু সেই সমস্ত পরিস্থিতি মোকাবিলা করে আজ তারা প্রতিষ্ঠিত এই সমস্ত গল্প শুনতে সত্যিই ভালো লাগে সকলের। যেন আবার নতুন করে বাঁচার আশা পায় মানুষ তাদের মধ্যে অনুপ্রেরণা জেগে ওঠে নতুন করে বাঁচার।

তবে এইসবের মাঝেও মাঝে মধ্যে কচিকাঁচাদের দেখা যায় দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে। তাদের আগমনে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চ যেন আরো জমজমাট হয়ে ওঠে। তাদের মুখের আধো আধো কথা যেন দর্শকের মনে আলাদা আনন্দে জাগিয়ে তোলে। অনেক সময় দুষ্টু ছটফটে বাচ্চারাও আসে যাদের সামলাতে রচনা ব্যানার্জি রীতিমত ঘাম ছুটে যায়। সম্প্রতি আবারো কচিকাঁচারা আসতে চলেছে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে। চ্যানেলের পক্ষ থেকে কিছুদিন আগে একটি নতুন প্রমো ভিডিও শেয়ার করা হয়েছে।

প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে এক ঝাঁক কচিকাচা এসেছে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে। তাদের মধ্যে অন্যতম একজন হল অনুষ্কা চ্যাটার্জী। জুনিয়র রচনা ব্যানার্জীর সাজেই অনুষ্কা ঐদিন হাজির হয়েছিল দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে। দর্শকরা তো বটেই স্বয়ং রচনা ব্যানার্জি অবাক হয়ে গেছে ছোট্ট অনুস্কাকে দেখে। হুবহু রচনা ব্যানার্জীর মতো অ্যাক্টিং করে দেখাচ্ছে সে। রচনা ব্যানার্জি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দাঁড়িয়ে ঠিক যেভাবে কথা বলেন ঠিক সেভাবেই কথা বলছে অনুষ্কা। আর এই প্রমো ভিডিও সামনে আসার পর থেকেই দর্শকেরা অনুষ্কা কে প্রশংসায় এবং ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

Back to top button