বাংলা সিরিয়াল

হাজার ভুল বোঝাবুঝির মধ্যেও সূর্যকে জন্মদিনের দারুন সারপ্রাইজ দিয়ে চমকে দিল দীপা, ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে সূর্যের জন্মদিন পালন

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো অনুরাগের ছোঁয়া। ধারাবাহিকে সূর্য দীপার মিষ্টি প্রেমের গল্প খুব অল্প সময়ের মধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছে। তবে ভালোবাসা থাকলে তো সেখানে মান অভিমান চলতেই থাকবে। বর্তমানে সেরকমই দীপা এবং সূর্যর মধ্যে মনোমালিন্য কিছু ভুল বোঝাবুঝি চলছে। তবে এরই মধ্যে বরের জন্মদিনের জন্য বিশেষ আয়োজন করেছে দীপা। সূর্যর জন্য দারুন সারপ্রাইজের আয়োজন করেছে দীপা।

আসলে বেশ অনেকদিন ধরেই মিশকা সূর্য এবং দীপার মধ্যে দূরত্ব তৈরি করছে। কবীর কে হাতিয়ার করে সকল সব প্ল্যান করছে সে। এইদিকে কবীরের সাথে দীপার মেলামেশা একদম পছন্দ করছেন না। সূর্যর ধারণা কবীর দীপা এবং সূর্যর মাঝে ঢুকে পড়ছে। কিন্তু কবীর যে দীপা কে নিজের বোনের মতন ভালোবাসে সেটা আর বুঝতে পারছে না সূর্য।

কিন্তু তাতেও সূর্যর জন্মদিনের আয়োজনে কোনো খামটি রাখেনি দীপা। সূর্যর মা প্রতিবছরই সূর্য জন্মদিনে বাংলা মতে পালন করেন। তাই দীপার সঙ্গে সূর্যর জন্মদিন পালনে একেবারেই সহমত নেই তার। নিজের মত করেই সূর্যের জন্য সারপ্রাইজের আয়োজন করেছে সে। পুরো ঘরটাকে নানান রঙের বেলুন, আলো এবং ফুল দিয়ে সাজিয়েছে দীপা নিজের হাতে। সূর্য ছোটবেলা থেকে বড় বেলার সব স্মৃতি একসাথে জড় করেছে সে সুন্দর করে ডেকোরেশন করে পুরো ঘরটাকে সাজিয়ে তুলেছে। আর ঘরে ঢুক সূর্যকে এই দারুন সারপ্রাইজ টা দিয়েছে দীপা। সারপ্রাইজ পেয়ে তো সূর্য দারুণ খুশি। পুরনো স্মৃতিতে ভেসে গিয়েছে সে। দীপাকে এর জন্য অনেক ধন্যবাদ এবং ভালোবাসায় ভরিয়ে দিয়েছে সূর্য। সূর্য এবং দিপাকে এভাবে দেখতে দর্শক ভালবাসেন। তাই দীপা এবং সূর্যের মধ্যে যে ভুল বোঝাবুঝি তৈরি হচ্ছে তাতে দর্শকের বেজায় মন খারাপ। তারা চাইছেন যত তাড়াতাড়ি সম্ভব দুজনের মধ্যে এই ভুল বোঝাবুঝি মিটে যাক।

Back to top button