বাংলা সিরিয়াল

ধারাবাহিকে সাপে-নেউলে হলেও বাস্তবে দুজনে দুজনের প্রিয় বন্ধু, নিজের মুখেই তা স্বীকার করলেন অভিনেত্রী মিশমি দাস অর্থাৎ ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের রিনি

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয় এর দুই জনপ্রিয় মুখ অন্বেষা হাজরা এবং মিশমি দাস। যাদের আমরা ধারাবাহিকে উর্মি এবং রিনির চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি। দুজনেই বর্তমানে সরকার বাড়ির দুই বউ। উর্মি কে বিপদে ফেলার জন্যই চক্রান্ত করে উর্মির দাদা কে ফাঁদে ফেলে সরকার বাড়িতে বউ হয়ে এসেছে রিনি। পর্দায় দুজনেই একেবারে সাপে নেউলে। সবসময় দুজনের মধ্যে ঝগড়া, মারপিট লেগেই আছে।

কিন্তু বাস্তবে? অর্থাৎ পর্দার আড়ালেও কি দুজনে একে ওপরের শত্রু? না একেবারেই নয়। বরং অফস্ক্রীন দুজনের বন্ধুত্ব দারুন। দুজনেই দুজনের অনেক কাছের বন্ধু। এক সংবাদপত্রের সাক্ষাৎকারে অভিনেত্রী মিশমি জানিয়েছেন “পর্দার মতো বাস্তবে আমাদের সম্পর্কটা মোটেই সাপে-নেউলের নয়। আদতে আমরা খুব ভাল বন্ধু। একে অপরের বিশাল বড় অবলম্বন। আমাদের কোনও প্রতিযোগিতা নেই। ও নায়িকা, আমি খলনায়িকা। সুতরাং লড়াইয়ের প্রশ্নই আসে না।”

কিন্তু বাস্তবে যে দুজনের মধ্যে এত ভালো বন্ধুত্ব তা সত্যি বোঝা যায় না। বর্তমানে ধারাবাহিকে উর্মি এবং রিনির মধ্যে প্রতিযোগিতা চলছে। পাড়ার সেরা বৌমা হওয়ার লড়াইয়ে দুজনেই নাম দিয়েছে। আর সেরা বৌমা কে তা জানার জন্য উদগ্রীব হয়ে আছেন দর্শকেরা।

Back to top button