বাংলা সিরিয়াল

এই গানটি গেয়েই বিজয়ীর শিরোপা পেয়েছেন পদ্মপলাশ! এবারে সারেগামাপার বিজয়ী পদ্মপলাশের যোগ্যতা নিয়ে দর্শকদের কড়া জবাব দিলেন তার আরেক গুরু অনল চক্রবর্তী

এই মুহূর্তে একাংশ দর্শক ক্ষেপে রয়েছে জি বাংলা সারেগামাপার বিচার ব্যবস্থার উপরে। গত রবিবার দিনই শেষ হয়েছে সারেগামাপার এই সিজনে যাত্রা। ঐদিন ছিল গ্র্যান্ড ফিনালে। আর এ বছর গ্র্যান্ড ফিনালেতে বিজয় শিরোপা জিতে নিয়েছে দুজন। পদ্মপলাশ এবং অস্মিতা কর। আর এই বিচার ব্যবস্থাতে অসন্তুষ্ট দর্শক। অনেকের মতে এই দুজন নাকি গ্র্যান্ড ফিনালে বিজয়ী হওয়ার যোগ্যই নয়। অ্যালবার্ট কাবোকে এই সিজনের বিজয়ী করা উচিত বলে মতামত ছিল দর্শকের। এমনকি ভিউয়ার্স চয়েসেও কাবো জিতে নিয়েছিল দর্শকের মন।

এই সিজনের শুরু থেকেই কীর্তন এবং ভক্তিমূলক গান গেয়ে বিচারকদের মন জিতেছিল পদ্ম পলাশ। তেমনি অস্মিতা সব ধরনের গান সাবলীলভাবে গিয়ে সকলের মন জিতে নিয়েছিল। কিন্তু দর্শক এই ফলাফল মানতে একেবারেই রাজি নয়। অনেকের মতেই এই দুজনের একজনও বিজয়ী হবার যোগ্য নয়। তবে বেশিরভাগটাই অভিযোগ উঠেছে পদ্ম পলাসের দিকে। কারণ তিনি সারেগামাপার সংগীতগুরু পন্ডিত অজয় চক্রবর্তীর শিষ্য।

তবে এসব অভিযোগ মানতে নারাজ পদ্মপলাশের আরেক গুরু তথা ‘শ্রুতিনন্দন’-এর শিক্ষক অনল চক্রবর্তী। তিনি একটি ফেসবুক পোস্টে পদ্মপলাশের সঙ্গে একটি ছবি আপলোড করে লেখেন, ‘পদ্মপলাশ আজ থেকে বারো বছর আগে যখন আমার কাছে গান শিখতে এসেছিল ওর বাবার সঙ্গে, সে দিনই লক্ষ্য করেছিলাম, খুব ভালো সাঙ্গীতিক বীজ তো ওর মধ্যে আছেই, সাথে আছে আরও কতগুলো বিশেষ গুণ। যে গুণগুলো মানুষকে বহুদূর এগিয়ে নিয়ে যায়। সেগুলো হলো শ্রদ্ধা, বিনয়, সরলতা, বিচক্ষণতা আর পরিমিতি বোধ ।’

এই সিজনে বিচারকের আসনে ছিলেন শান্তনু মৈত্র, রিচা শর্মা এবং শ্রীকান্ত আচার্য। গুরুর আসনে ছিলেন পণ্ডিত অজয় চক্রবর্তী। এছাড়াও মেন্টর হিসেবে ইমন চক্রবর্তী, মনোময় ভট্টাচার্য, রাঘব চট্টোপাধ্যায়, রথিজিৎ ভট্টাচার্য এবং মিস জোজোকে দেখা গিয়েছিল। সঞ্চালনার দায়িত্বে ছিলেন আবির চট্টোপাধ্যায়। গ্র্যান্ড ফিনালে প্রতিযোগী ছিলেন মোট ৬ জন- পদ্মপলাশ হালদার, অস্মিতা কর, আলবার্ট কাবো, সোনিয়া গাজমের, বিমান বুলেট সরকার ও ঋদ্ধিমান বিশ্বাস। গ্র্যান্ড ফিনালের দিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমার শানু এবং সোনু নিগম।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh