বাংলা সিরিয়াল

এবার ১৪ বছরের লম্বা বিরতি! মারাত্মক পরিবর্তন আসতে চলেছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে? দেখুন কি হবে আগামী দিনে!

এই মুহূর্তে বাংলা সিরিয়াল প্রেমীদের কাছে অন্যতম স্টার জলসা(Star Jalsha)র অনুরাগের ছোঁয়া(Anurager Choya) ধারাবাহিকটি। যেভাবে ধারাবাহিকের গল্প এগোচ্ছে তাতে দর্শকদের মন ছুঁয়ে যাচ্ছে ধারাবাহিকের গল্প। দীর্ঘদিন ধরে দর্শকরা আশায় বসে আছেন কবে সূর্য এবং দীপা সমস্ত ভুল বোঝাবুঝি কাটিয়ে আবার এক হবে। বারবার সম্ভাবনা তৈরি হলেও ঠিক আলাদা হয়ে যাচ্ছে আবার।

তবে সূর্য এবং দীপার মধ্যে যতই দূরত্ব বাড়ুক না কেন তাদের মেয়ে সোনা এবং রুপার কিন্তু খুব ভাব। আর তাদের এই ভাব, মিষ্টি বন্ধুত্বের রসায়ন মন কেড়ে নিয়েছে দর্শকদের। তবে শীঘ্রই গল্পে আরও একটা দুর্দান্ত টুইস্ট আসতে চলেছে।

বর্তমানে যারা এই ধারাবাহিকের দর্শক তারা সূর্য এবং দীপার মিল দেখানো হচ্ছে না বলে রীতিমতো প্রতিবাদ জানাচ্ছেন। তারা মূলত এই ছোট মানুষের জন্যই ধারাবাহিকটি এখন উপভোগ করছেন। তবে এবার আরও একটি দুঃসংবাদ সামনে এসেছে। খুব তাড়াতাড়ি এই খুদে বিদায় নেবে ধারাবাহিক থেকে।

ধারাবাহিক এবার আসতে চলেছে এক লম্বা পরিবর্তন। এর আগে আট বছরের লিপ নিয়ে দেখানো হয়েছিল সোনা এবং রুপা একটু বড় হয়েছে। তবে এবার আরো এগিয়ে যাবে গল্প। এগিয়ে যাবে অন্তত ১৪ বছর। স্বাভাবিকভাবেই ১৪ বছর পর সোনা এবং রুপা আরো বড় হয়ে যাবে। তবে এখন তারা যেমন একে অপরকে চেনে তখন তারা আর একে অপরকে চিনতে পারবে না। এমনকি দুজন দুজনের থেকে আলাদা হয়ে যাবে। কারণ মূল গল্পে এটাই রয়েছে। আর অনুরাগের ছোঁয়া মূল গল্প ‘কার্তিকা দিপাম’ কে অনুসরণ করেই এগোচ্ছে।

সূর্য সোনাকে দীপার থেকে দূরে নিয়ে যাবার জন্য চেষ্টা করছে। অন্যদিকে তবলা মিশকার যাবতীয় ষড়যন্ত্রের কথা নিজের মুখ দিয়ে বলিয়ে নিয়েছে। তাই তার শক্তি সামনে এলে যে সূর্য এবং দীপার ভুল বোঝাবুঝি মিটে যাবে সেটা বোঝাই যাচ্ছে। পাশাপাশি দর্শকরা এতদিন ধরে যেটা চেয়েছেন সেটাই হতে চলেছে।

কিন্তু দুই যমজ সন্তানকে নিয়ে সুখের সংসারে পা দিলেও দারুন বিপদের মুখে পড়তে চলেছে সূর্য এবং দীপা। এক্সিডেন্টে তারা হারিয়ে যাবে। অন্যদিকে সোনা এবং রুপা আলাদা হয়ে যাবে। সোনা তার ঠাকুমার কাছে বড় হবে এবং ডাক্তার হবে। অন্যদিকে রুপা ফিরে যাবে সেই পুরনো বস্তিতে এবং অটোচালক হবে। এরপর তখন যারা মুখোমুখি হবে তখন কি হবে? জানতে হলে অবশ্যই দেখতে ভুলবেন না অনুরাগের ছোঁয়া।

Back to top button

Ad Blocker Detected!

Refresh