বাংলা সিরিয়াল

টিআরপি তে সেরা হয়েও গাঁটছড়া ধারাবাহিকে মুখবদল! জনপ্রিয় অভিনেত্রীর বদলে আসতে চলেছে নতুন মুখ

এই মুহূর্তে বাংলা ধারাবাহিক জগতের টপ ধারাবাহিক হল স্টার জলসার গাঁটছড়া। গৌরব এবং সোলাঙ্কির জুটি দুর্দান্তভাবে মন জয় করে নিয়েছে দর্শকদের। ধারাবাহিক শুরুর সময় থেকেই বিশেষ পছন্দের হয়ে উঠেছিল এই ধারাবাহিক। টানা ১৪ সপ্তাহ টিআরপি তালিকায় বাজিমাত করেছিল এই ধারাবাহিক। এমনকি বেঙ্গল টপার মিঠাই কে হারিয়ে দিয়ে প্রথম স্থান দখল করে নিয়েছিল গাঁটছড়া। ধারাবাহিকের নিত্যনতুন চমক, সোলাঙ্কি এবং গৌরবের কেমিস্ট্রি মাতিয়ে রেখেছে দর্শককে।

তবে শোনা গিয়েছে খুব শীঘ্রই মুখ বদল হতে চলেছে এই ধারাবাহিকে। আসলে বেশ কয়েকদিন ধরেই ধারাবাহিকে কিয়ারা চরিত্রটিকে দেখা যাচ্ছে না। কিয়ারে চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সঞ্চারি মন্ডল। তবে বেশ কিছুদিন ধরেই অভিনেত্রীকে ধারাবাহিকে দেখা যাচ্ছে না শোনা গিয়েছে ধারাবাহিক থেকে বেরিয়ে এসেছেন তিনি। তবে ঠিক কি কারণে এই ধারাবাহিক থেকে বেরিয়ে এসেছেন তা জানা যায়নি। তবে এবারের চরিত্রে দেখা যাবে নতুন মুখকে। অভিনেত্রী অঙ্কুশ্রী মাইতি কে এবার থেকে কিয়ারা চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

এর আগেও অঙ্কুশ্রী মন ফাগুন ধারাবাহিকে অভিনয় করেছেন। এবারে তাকে গাঁটছড়া ধারাবাহিকে রাহুলের বোন এর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। কিয়ারা চরিত্রটি ধারাবাহিকে নেগেটিভ চরিত্র ছিল। অঙ্কুশ্রী এই চরিত্র ঠিক কতটা দক্ষ ভাবে ফুটিয়ে তুলতে পারবেন সেটাই দেখার অপেক্ষায় আছেন দর্শক।

বর্তমানে ধারাবাহিকে ঋদ্ধি এবং খড়ির খুনসুটি মাখা প্রেম দেখানো হচ্ছে। ধীরে ধীরে দুজনের মধ্যে একটা জমজমাট কেমিস্ট্রি তৈরি হচ্ছে। খড়িকে সিংহ রায় বাড়িতে ফিরিয়ে নেওয়ার জন্য সবরকম চেষ্টা করছে ঋদ্ধিমান। বউয়ের মন রাখতে সবকিছু করছে সে। একেবারে সসম্মানে বউয়ের সেবা যত্ন করছে। এতদিন এই দৃশ্যই দেখতে চেয়েছিল দর্শক। এবারে আগামী দিনে ধারাবাহিক কি কি হতে চলেছে সেটা দেখার অপেক্ষায় গাঁটছড়ার ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by ANKUSREE MAITY (@ankusreemaity04)

Back to top button