বাংলা সিরিয়াল

স্কুটি চালাতে গিয়ে গুরুতর আহত হয়েও শুটিং চালিয়ে গেছেন ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুন্ডু! অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে তুমুল জনপ্রিয় হয়ে উঠতে সক্ষম হয়েছেন টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তার জনপ্রিয়তার পরিমাণ এখন এতটাই বেড়ে গিয়েছে যে এক ঝলক তার দেখা পাওয়ার জন্য ‘মিঠাই’ ধারাবাহিকের শুটিং স্থলে মাঝেমধ্যেই গিয়ে দীর্ঘ সময় দাঁড়িয়ে থাকতে দেখা যায় অনুগামীদের। তবে এবার একটি ইউটিউব চ্যানেলের সঙ্গে সাক্ষাৎকার দেওয়ার সময় নিজের স্বাস্থ্য নিয়ে একটি দুঃসংবাদ শোনাতে দেখা গেল অভিনেত্রীকে।

এদিন তিনি জানিয়েছেন শুটিংয়ের ফাঁকে স্কুটি চালানো শিখতে গিয়ে আহত হয়েছেন তিনি। জানা গিয়েছে দুর্ঘটনার কবলে পড়ে অভিনেত্রীর দুই পায়ে রক্ত জমে গিয়েছে, পাশাপাশি বুকেও আঘাত পেয়েছেন তিনি। তবে তার পরেও তিনি শ্যুটিং না থামিয়ে ক্রমাগত অভিনয় করে গিয়েছেন ক্যামেরার সামনে। জানা গিয়েছে দুই পায়ে আঘাত পাওয়া সত্ত্বেও রবীন্দ্রজয়ন্তীর নাচের দৃশ্যতে অভিনয় করেছেন তিনি।

বলাই বাহুল্য এদিন তার শরীর খারাপের কথা শুনে উদ্বেগ প্রকাশ করতে দেখা গিয়েছে অনুগামীদের অনেককেই। তারা জানিয়েছেন শুটিং থেকে ছুটি নিয়ে অভিনেত্রীর উচিত নিজের স্বাস্থ্যের দিকে নজর দেওয়া। তবে অনুগামীদের উদ্দেশ্যে সৌমিতৃষা জানিয়েছেন তিনি এই মুহূর্তে একদম সুস্থ রয়েছেন। পাশাপাশি অনুগামীদের চিন্তা না করার জন্যও অনুরোধ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

Back to top button