বাংলা সিরিয়াল

মেজদি আকাশকে ভালোবাসে জেনে তারা আকাশকে মিথ্যে বলে সম্পর্ক ভাঙলো! অন্যদিকে তারার চোখের জলের কারণ খুঁজে সন্ধ্যা! ভালোবাসায় কে করবে আত্মত্যাগ?

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারা হলো দুই বোনের গল্প। দুই বোনের আত্মত্যাগের গল্প ,স্বার্থত্যাগের গল্প, কার সুখের জন্য কে করবে আত্মত্যাগ তাই নিয়ে এই ধারাবাহিক। ধারাবাহিকে দেখানো হয় সন্ধ্যা তারারা তিন বোন এক ভাই, সন্ধ্যা হলো মেজো বোন আর তারা হল ছোট বোন, অন্য দিকে তাদের এক ভাই ও আছে বাড়িতে তার মা আছে। তারা শহরের কলেজে পড়াশোনা করে আর তারার পড়াশোনার যাবতীয় খরচ টানে সন্ধ্যা, সে পরিশ্রমী মেয়ে, মাঠে কাজ করে লাঙ্গল কখনো, চাষ করে ও ধান ফলায় আর এইভাবেই সে তার সংসার প্রতিপালন করে। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, সন্ধ্যার বিয়ের জন্য অনেক সম্বন্ধ আসলেও সন্ধ্যা সেই সম্বন্ধ গুলো ভেঙে দেয় সে বিয়ে করতে চায় না কারণ তার বিয়ে হয়ে গেলে তার পরিবারকে কে টানবে?-এই সন্ধ্যা ই আকাশ নীলের ছবি দেখে তার প্রেমে পড়ে গেছে। অন্যদিকে সন্ধ্যার ছোট বোন তারাও আকাশকে ভালোবাসে, কিভাবে গল্প এগোবে এই নিয়ে যখন দর্শক চিন্তায় পড়ে আছেন তখনই এই ধারাবাহিকের টুইস্টিং প্রোমো হাজির হলো।

এই ধারাবাহিকের চমকপ্রদ প্রোমোতে দেখা যাচ্ছে যে, তারা সন্ধ্যার কাছে এসে বলে, তুই কাকে ভালোবেসে বিয়ে করছিস রে মেজদি দেখা আমায়?-এরপর সন্ধ্যা আকাশনীলের ছবি দেখায়, আকাশ নীল ছবিতে একবার পড়ে তারা চোখ থেকে জল ঝরে এবং সে বলে, আমরা দুজনে একই মানুষকে ভালোবেসে ফেললাম মেজদি, তুই চিন্তা করিস না, তোর ভালোবাসা তোরই থাকবে।

এরপর তারা আকাশ নীলের কাছে গিয়ে বলে, আপনি ভাবলেন কি করে আমি আপনাকে বিয়ে করবো? আপনি শুধুই আমার টাইম পাস ছিলেন।-এরপর সে যখন কাঁদতে কাঁদতে ফিরে আসছে তখন সন্ধ্যা তাকে বলে আমার মাথায় হাত দিয়ে বল কার জন্য তোর চোখে জল?- তারা কি সন্ধ্যা কে বলে দেবে সব সত্যি? কে করবে অন্য বোনকে সুখী করবার জন্য ভালোবাসার আত্মত্যাগ? জানতে হলে অবশ্যই দেখতে হবে সন্ধ্যা তারা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh