বাংলা সিরিয়াল

‘বহু বছর আগের জি বাংলার বিবি চৌধুরানী ধারাবাহিকটি খুবই পছন্দের ছিল! কনসেপ্টটাও ছিল ইউনিক!’শেষ হয়ে যাওয়ার বহু বছর পরেও বিবি চৌধুরানী নিয়ে প্রশংসায় পঞ্চমুখ দর্শক

কিছু কিছু ধারাবাহিক যখন চলে তখন অনেকটা জনপ্রিয়তা অর্জন করে কিন্তু শেষ হয়ে যাওয়ার পরে সেই ধারাবাহিক নিয়ে আর কোনো আলোচনা হয় না। কিন্তু কিছু কিছু ধারাবাহিক এমন হয় যে, ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পরেও সেই ধারাবাহিক নিয়ে প্রচুর আলোচনা হয়। অর্থাৎ ধারাবাহিকটি শেষ হয়ে গেলেও গল্পের রেশ কাটতে চায় না,তাই দর্শক ঘুরেফিরে সেই গল্প নিয়ে আলোচনা করেন এবং সেই গল্প আবার দেখতে চান। বর্তমানে সমস্ত ধারাবাহিকের কাহিনী যখন এক, তখন কিছু কিছু ধারাবাহিক থাকে যে ধারাবাহিক গুলো অন্যান্য ধারাবাহিকের থেকে পুরো আলাদা হয়। এই ধারাবাহিকের ভিন্ন কনসেপ্ট এর জন্য তা নিয়ে প্রচুর প্রশংসা হয়।

 

যেমন বহু বছর আগে শেষ হয় জি বাংলার একটি ধারাবাহিক বিবি চৌধুরানী। এই ধারাবাহিকের গল্পটা এমন ছিল যে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার বহু বছর পরে আজও দর্শক এই ধারাবাহিক নিয়ে গল্প করেন। ধারাবাহিকের কাহিনী ছিল এমন যে নায়িকা সবসময় মিথ্যে কথা বলতো আর এই মিথ্যেগুলোকে সত্যি হিসেবে প্রমাণ করবার জন্য নায়ক নানান রকম দুঃসাহসিক কাজ করে দেখাতো। এই কারণে গল্পটার মধ্যে এতটাই এক্সাইটমেন্ট ছিল যে, একটা পর্ব শেষ হওয়ার পরে নেক্সট পর্বের জন্য অপেক্ষা করতে হতো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“অনেকদিন আগে জি বাংলায় বিবি চৌধুরানি নামে এই সিরিয়ালটি হতো,,আমার খুবই পছন্দের ছিল,,এদের জুটিটাও অনেক ভালো লাগতো,,,নায়িকাটা সবসময় মিথ্যা বলতো সেটাকে সত্যি প্রমাণ করার জন্য নায়ক সবই করতো,,,,যেসব মিথ্যা বলতো এক পর্ব দেখলে আরেক পর্ব এর জন্য অপেক্ষা করতাম আবার জানি কি বলে,,,,কিন্তৃ মরার জি হঠাৎ কিছু মিল না করেই ৩, ৪ মাসের মধ্যে বন্ধ করে দেয়,,,নায়িকাটা কে আর পেলাম না কোনো সিরিয়ালে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh