বাংলা সিরিয়াল

‘সপ্তর্ষি লিড রোল ডিজার্ভ করে! মোহর২ ছেড়ে জলসার নতুন প্রোজেক্টে ফিরুক!’এক্কা দোক্কা নিয়ে বিস্ফোরক দর্শক!

একটি ধারাবাহিকে নায়ক চরিত্রে প্রথম থেকে যাকে দেখানো হয় তাকে শেষ পর্যন্ত নায়ক হিসেবেই রাখা হয়, হয়তো কোন ক্ষেত্রে নায়ক কোন অসুবিধার কারণে ধারাবাহিকটি ছেড়ে দিতে বাধ্য হলেন তখন দেখা যায় নায়ক চরিত্রের মুখ বদল হয়ে যায় কিন্তু চরিত্রটা কিন্তু একই থাকে। ‌ কিন্তু ধারাবাহিকে প্রথম থেকে একজনকে নায়ক হিসেবে প্রেজেন্ট করে তারপর মাঝপথে অন্য একজনকে নায়ক হিসেবে দেখানো এটা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কাতেই প্রথম হয়েছে। এই ধারাবাহিক দর্শক যখন দেখতে শুরু করেন তখন সপ্তর্ষি মৌলিক এবং সোনামনি সাহার জুটি দেখবার জন্যই তারা এই ধারাবাহিক দেখা শুরু করেন এবং এই ধারাবাহিকে এই দুজনের জুটি বেশ ভালো মতো দর্শক মনে জায়গা করে নেয়।

দীর্ঘ সময় পরে নায়ক নায়িকার মধ্যে ভুল বোঝাবুঝি হয়, দর্শক আশায় থাকেন অন্যান্য ধারাবাহিকের মতো এই ভুল বোঝাবুঝি মিটে গিয়ে তাদের ভালোবাসা সম্পর্ক আরো গভীর হয়ে উঠবে, কিন্তু না এমন কিছু হয় না বরং ভুল বোঝাবুঝি দিনের পর দিন বাড়তে থাকে এবং একটা সময় গিয়ে নায়ক-চরিত্রের পরিবর্তন ঘটানো হয়। না নায়ক চরিত্রের মুখ বদল নয়, প্রধান নায়ক কে পার্শ্ব চরিত্র করে দিয়ে নতুন নায়ক আনা হয়, এমনটা বাংলা টেলিভিশনের ক্ষেত্রে এর আগে কখনো দেখা যায়নি তাই এই বিষয়টা এক্ষেত্রে হওয়ায় দর্শকরা তুমুল প্রতিবাদ করতে শুরু করেন, অনেকেই বলতে শুরু করেন যে এক্কাদোক্কা দেখছি না মোহর ২ দেখছি বোঝা যাচ্ছে না। এমনকি ধারাবাহিকের প্রথম নায়ক সপ্তর্ষির জন্য অনেকেই মনে মনে কষ্ট পেতেও শুরু করেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “সপ্তর্ষি লিড রোল ডিজার্ভ করে। ঐ মোহর ২ থেকে সরে জলসার নতুন সিরিয়ালে নায়ক হয়ে ফিরে আসুক”

ঐ পোস্টে একজন কমেন্ট করে লিখেছেন যে,
“মনে প্রানে চাই
আমার বিশ্বাস এরপর নিশ্চয়ই ভালো কিছু হবে! একটা মানুষের সাথে আর কতো খারাপ হবে? যা হবার হয়ে গেছে!…..He has had enough. সবকিছু সহ্য করে উইদ ফুল স্পিরিট এখনও কাজটা কন্টিনিউ করছে যতোটুকু জায়গা পাচ্ছে নিজের বেস্ট টা দিচ্ছে এর থেকেই বোঝা যায় সে মানুষ হিসেবে কতোটা নিজের জায়গায় সৎ, সিকিওর, সহনশীল এবং ভালো মনের ! যে সয়, সে রয়!”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh