বাংলা সিরিয়াল

‘সূর্যদা ভিলেন! ইনি ভিলেনের চাইতে কোন অংশ কম নয়! পরবর্তী সিরিয়ালে ওনাকে ভিলেন হিসেবে দেখার দাবি জানাচ্ছি’নায়ক কম ভিলেনের এক্সপ্রেশন দিচ্ছে সূর্য বললেন অনুরাগের ছোঁয়ার ভক্তরা

যে কোনো ধারাবাহিক নিয়েই দর্শকদের মনের মধ্যে অনেক আশা এবং আকাঙ্খা থাকে। এই আশা এবং আকাঙ্খা তৈরি হয়ে ওঠে নায়ক ও নায়িকাকে কেন্দ্র করে। মূলত নায়ক নায়িকার কেমিস্ট্রি দেখতে পাবেন এই আশা নিয়েই দর্শক ধারাবাহিক মুখী হন, এবং একটি ধারাবাহিক জনপ্রিয় হয়ে ওঠে নায়ক নায়িকার এই কেমিস্ট্রির কারণে। নায়ক নায়িকার মধ্যে মান অভিমান ভুল বোঝাবুঝি চলতেই পারে কিন্তু সব শেষে দর্শক আশা করেন সবটা ঠিক হয়ে যাবে কিন্তু দীর্ঘদিন ধরে রবার বা ইলাস্টিকের মতো সেই ভুল বোঝাবুঝি বাড়তে থাকলে দর্শকদের ধৈর্য্য চ্যুতি ঘটে যেমনটা ঘটেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার ক্ষেত্রে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখা যাচ্ছে যে দীপা গর্ভবতী হওয়ার পর থেকে মিশকা সূর্যের মনে একটা সন্দেহের বিষ ঢুকিয়েছে এবং দিনের পর দিন সেই সন্দেহ বড়ো হচ্ছে কিন্তু সূর্য কিছুতেই সত্যিটা দেখবার চেষ্টা করছে না এবং নিজে তদারকি করে সত্যিটা খোঁজারও চেষ্টা করছে না। দীর্ঘদিন ধরে নায়ক হওয়ার পরও যেভাবে সে নায়িকাকে অপদস্ত করছে নায়িকাকে অপমান করছে এবং নায়িকার বলা কথাটা একবারের জন্যও তলিয়ে ভেবে দেখছে না তাতে তাকে নায়ক কম দর্শক ভিলেন ভাবছেন বেশি। বেস্ট ভিলেন হিসেবে তাকে নিয়ে ব্যঙ্গ করা হচ্ছে বিভিন্ন সামাজিক মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“সূর্য দা ভিলেন ।

ইনি ভিলেনের চাইতে কোন অংশে কম না।
পরবর্তী কোনো সিরিয়ালে ওনাকে ভিলেন হিসেবে দেখতে চাই। জোর দাবি জানাচ্ছি।

উনার এক্সপ্রেশন একদম পারফেক্ট ভিলেন।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh