বাংলা সিরিয়াল

‘স্বয়ম্ভু মারা যায় নি,সবই জগদ্ধাত্রী বা রাইটারের মায়া!’জগদ্ধাত্রী নিয়ে বলছেন দর্শক!

অনেক সময় ধারাবাহিকে অনেক রকম ট্র্যাক আনতে হয় টিআরপি তোলার জন্য, কখনো দেখা যায় নায়ক নায়িকার মধ্যে মারাত্মক মান অভিমান চলছে কখনো আবার দেখা যায় নায়ক নায়িকার মান জড়িয়ে ঠান্ডা জল হয়ে গেছে মান-অভিমানের মধ্য দিয়ে ভেতরে দিয়ে তীব্র ভালোবাসার স্রোত বয়ে যাচ্ছে। কখনো কখনো দেখা যায় যে, নায়ক অথবা নায়িকার মধ্যে কেউ একজন মারা গেল এবং তারপর সে প্লাস্টিক সার্জারি করে ফিরে এলো। কখনো আবার দেখা যায় দুজনেরই প্রাণ সংকট, এই লড়াইয়ের, রোমান্সের আবেগের মধ্য দিয়েই ধারাবাহিকের টিআরপি ওঠে।

আবার কখনো কখনো এমনটা হয় যে নায়ক নায়িকার মধ্যে কারোরই মৃত্যু হয় না শুধুমাত্র নায়ক বা নায়িকা কেউ একজন প্ল্যান করে মৃত্যুর অভিনয় করে খুনিকে ধরবার জন্য। অনেকেই মনে করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী তে বর্তমানে তাই দেখানো হচ্ছে। জগদ্ধাত্রী ধারাবাহিকে অনেকদিন আগেই দেখানো হয়েছে স্বয়ম্ভুর গুলি লেগেছে এবং তারপর স্বয়ম্ভুকে কারা গুলি করেছে সেটা খুঁজবার চেষ্টা করছে জগদ্ধাত্রী অর্থাৎ জ্যাশ সান্যাল। গুলি লাগার পর থেকে কোমায় চলে গিয়েছিল নায়ক দর্শক অনুমান করেছিলেন কোমা থেকে উঠে সুস্থ হয়ে যাবে কিন্তু না ধারাবাহিকে দেখা যাচ্ছে, নায়ক মারা গেছেন, এখন নায়ক কি সত্যি মারা গেছে? নাকি মৃত্যুর অভিনয় করছে তা বোঝা যাচ্ছে না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“স্বয়ম্ভু কি সত্যিই মারা গেছে ??? নাকি যারা স্বয়ম্ভুকে মারতে চেয়েছিলো তাদের ধরবার জন্য জ্যাসের কোনো মাস্টার প্ল্যান!!
সেটা জানতে প্রতিদিন দেখুন জগদ্ধাত্রী সন্ধ্যা 7 টাতে শুধুমাত্র জি বাংলার পর্দাতে।”

এই পোস্টের কমেন্ট বক্সে একজন নেটিজেন লিখেছেন যে,“আমার মনে হচ্ছে বেঁচে আছে সব জগদ্ধাত্রীর মায়া আর রাইটারের মায়া”

Back to top button

Ad Blocker Detected!

Refresh