বাংলা সিরিয়াল

মিঠাই কে হারিয়ে দিলো ‘গাঁটছড়া’! TRP তালিকায় এলো বিরাট বড় পরিবর্তন, তুফান মেলের রাজত্ব দখল করল ‘গাটছড়া’, প্রথমবার TRP রেটিংয়ে পাঁচ নম্বরে চলে এল ‘মিঠাই’

এ যেন এক অবিশ্বাস্য ঘটনা! এতদিন পর্যন্ত টিআরপি তালিকার শীর্ষ স্থানটি দখল করেছিল যেই ধারাবাহিক সে ধারাবাহিক এক নিমেষের মধ্যে এক থেকে সোজা পথে নেমে আসলো টিআরপি তালিকার পঞ্চম স্থানে। যা দেখে চক্ষু ছানাবড়া হয়ে গিয়েছে মিঠাই ভক্তদের। টিআরপি তালিকায় শীর্ষে এতদিন ছিল মিঠাই। এবারে রেষারেষি বাড়াতে বহু নতুন ধারাবাহিক শুরু হয়েছে স্টার জলসা এবং জি বাংলায়। সেগুলোর মধ্যে অন্যতম হলো গাঁটছড়া। স্টার জলসায় বিগত কয়েক সপ্তাহ ধরে এই নতুন ধারাবাহিক হয়েছে শোলাঙ্কি এবং গৌরবের নতুন ধারাবাহিক। প্রথমবার পর্দায় ধরা দিয়েছে এই জুটি, এবারে প্রথম স্থান দখল করে নিয়েছে গাঁটছড়া।

মিঠাই এর মাথা থেকে সেরার মুকুট ছিনিয়ে নিল গাঁটছাড়া। সদ্য শুরু হয়েছে এই ধারাবাহিক টানটান উত্তেজনা প্রতিটি পর্বে। কিছু কিছু দর্শকের কাছে এই ধারাবাহিক একেবারে অপছন্দের হলেও বহু দর্শক ইতিমধ্যে এই ধারাবাহিকে পছন্দ করতে শুরু করেছে। যার কারণে টিআরপি তালিকা এসেছে বিরাট বড় পরিবর্তন। একটি তালিকা গাঁটছড়ার প্রাপ্ত নম্বর ১০.১। ধুলোকনাও টপকে গেল মিঠাই কে। একনজরে দেখে নিন এই সপ্তাহের টিআরপি তালিকা।

গাঁটছড়া- ১০.১ (প্রথম)

ধুলোকণা- ৯.৮ (দ্বিতীয়)

মন ফাগুন- ৯.৭ (তৃতীয়)

আলতা ফড়িং- ৯.৫ (চতুর্থ)

মিঠাই- ৯.২ (পঞ্চম)

আয় তবে সহচরী- ৯.১ (ষষ্ঠ)

খুকুমণি হোম ডেলিভারি- ৮.১ (সপ্তম)

পিলু- ৭.৪ (অষ্টম)

উমা- ৭.৩ (নবম)

গঙ্গারাম- ৭.০ (দশম)

স্টার জলসা এবং জি বাংলার মধ্যে প্রতিদ্বন্দ্বী বরাবর। তবে এবারে টিআরপি লিস্টে এল বিরাট বড় পরিবর্তন। জিবাংলা তরফ থেকে মাত্র তিনটি ধারাবাহিক সেরা দশের মধ্যে জায়গা করে নিয়েছে। আর বাকি সব ধারাবাহিক স্টার জলসার। মিঠাই ভক্তরা বেশ হতাশ হয়েছে এই ফলাফল দেখে।

Back to top button