বাংলা সিরিয়াল

১০০ পর্ব সম্পন্ন করলো ‘খুকুমণি হোম ডেলিভারি’! কেক কেটে সেলিব্রেট করলো ধারাবাহিকের কলাকুশলী সহ গোটা টিম

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’। এই ধারাবাহিক শুরুর সময় থেকেই নজর কেরেছিল দর্শকদের। ধারাবাহিকে নায়িকার কাটা কাটা সংলাপ বেজায় পছন্দ হয়েছিল দর্শকদেরও। ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করছেন দীপান্বিতা রক্ষিত। তার অভিনয় নজর কেরেছে দর্শকদের। তার বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছে রাহুল মজুমদারকে। ধারাবাহিকে তাদের অদ্ভুত রসায়ন পছন্দ দর্শকদেরও।

গ্রামের মেয়ে খুকুমণি খুব সাধারন রান্নাকেও আকর্ষণীয়ভাবে পরিবেশন করে হোম ডেলিভারির ব্যবসা চালায় সে। সেরকমই একটি বড়লোক বাড়িতে হোম ডেলিভারি দিতে গিয়ে বিহানের সাথে পরিচয় হয় তার। বড়লোক বাড়িতে সে অবহেলিত, যার জন্য তার মানসিক ভারসাম্য হারিয়ে গিয়েছে। তার সেবা শুশ্রূষায় এবং ভালোবাসায় ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে সে, যা পছন্দ হয়নি তার বাড়ির বাকি সদস্যদের। তার জন্য ক্রমাগত বারবার তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। কিন্তু সবকিছুকে টেক্কা দিচ্ছে খুকুমণি ও বিহানের ভালোবাসা।

দেখতে দেখতে ‘খুকুমণি হোম ডেলিভারি’ দর্শকদের ভালোবাসায় পার করলো ১০০ পর্ব। ১০০ পর্ব পূরণের দিন শুটিং সেটেই সমস্ত কলাকুশলীরা উদযাপন করলেন দিনটি। সকলে মিলে একসাথে হাসি, মজায়, আড্ডায় কাটালেন দিনটি। আনা হয়েছিল কাস্টমাইজ কেকও। এই বিশেষ দিনটি ধারাবাহিকের প্রতিটি কলাকুশলীরা একে অপরের সাথে ভাগ করে নিলেন। সম্প্রতি তাদের সেই ১০০ পর্ব উদযাপনের মুহূর্তগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

এই ধারাবাহিকের অনুরাগীরা সকলেই ধারাবাহিকের সমস্ত কলাকুশলীদের শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন নেট মাধ্যমের পাতাতেই। সকলেই চান এভাবেই আরো অনেক পর্ব চলুক ধারাবাহিকের। অভিনেতা-অভিনেত্রীরাও এভাবেই দর্শকদের তাদের পাশে থাকতে বলেছেন এবং ভালোবাসা দিয়ে যেতে বলেছেন, যাতে তারা আরও অনেক দিন তাদের মনোরঞ্জন করতে পারেন।

Back to top button