বাংলা সিরিয়াল

বাস্তবে সব কাজেই বেশ পটু ঊর্মি! সরস্বতী পুজোর দিন কী সুন্দর শাঁখ বাজাল অন্বেষা হাজরা, ‘যে রাঁধে সে চুলও বাঁধে’ আরো একবার প্রমান করলেন অভিনেত্রী অন্বেষা হাজরা

ধারাবাহিক প্রেমীদের পছন্দের ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম একটি হলো জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক। আমরা সকলেই এই ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্র হিসেবে টেলিভিশনের জনপ্রিয় মুখ অন্বেষা হাজরা কে দেখতে পাচ্ছি। এই ধারাবাহিকের হাত ধরে অন্বেষা নিজের জনপ্রিয়তা আরো বাড়িয়ে তুলেছে দর্শকের কাছে। টিআরপি তালিকাতে হয়তো ভালো পারফরম্যান্স নেই এই ধারাবাহিকের কিন্তু বহু দর্শক এই ধারাবাহিক ভীষণ পছন্দ করেন। বিশেষ করে সাত্যকি এবং উর্মির মিষ্টি প্রেমের কাহিনী তাদের খুব পছন্দের।

বড়লোক বাড়ির একমাত্র আদরের মেয়ে উর্মি ঘটনাচক্রে সাত্যকির সঙ্গে দেখায় তার এবং সাত্যকির থেকে সে ট্যাক্সি চালানো শিখতে চাই। এইসব হতে হতেই হঠাৎ করে সাত্যকির সঙ্গে উর্মির বিয়ে হয়ে যায়। বর্তমানে সরকার বাড়ির আদরের বউমা উর্মি। বড়লোক বাড়ির মেয়ে যে সাধারণ মধ্যবিত্ত ঘরে এসে এত সুন্দর ভাবে মানিয়ে নেবে তা কেউ আশা করেনি তাইতো উর্মি সকলের এত প্রিয়। বর্তমানে সরকার বাড়িতে সরস্বতী পুজো ঘিরে চলছে হইহই কান্ড। সরস্বতী পূজার দিন সরকার বাড়ির মেয়ে মুমুর প্রেম কাহিনী ফাঁস হয়ে যায় এবং রিনি সকলকে বলে দেয় যে উর্মিই মুমুকে প্রেম করার সাহস দিয়েছে।

কাজের ফাঁকেও সরস্বতী পুজোয় ঠিক নিজের প্রিয় বান্ধবী শ্রুতি দাসের সঙ্গে সরস্বতী পুজো জমিয়ে উপভোগ করেছে অন্বেষা। সেই ছবি আমরা সকলেই সোশ্যাল মিডিয়ায় দেখতে পেয়েছি। হলুদ শাড়ি লাল ব্লাউজ মিষ্টি লাগছিলো অন্বেষাকে। এমনিতেই যেকোনো অনুষ্ঠানে আমরা অন্বেষাকে শাড়ি পরি দেখতে পাই সম্প্রতি নিজের অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও আপলোড করেছে যেখানে থাকে একটি একটানা শঙ্খ বাজাতে দেখা গিয়েছে। তার এই শঙ্খ বাজানো দেখে অবাক হয়েছেন দর্শকেরা প্রত্যেকেই প্রশংসা করেছে অন্বেষার।

অন্বেষার আসল বাড়ি বর্ধমানে। প্রকৃতির সঙ্গে ছোট থেকে মিলেমিশে বড় হয়েছে তার বাড়িতে দুর্গাপূজা হয় তাই জন্য পারিবারিক ব্যাপার প্রকৃতিক ব্যাপারগুলো তার মধ্যে ছোট থেকেই রয়েছে। এই সমস্ত কাজ ছোট থেকে করে অভ্যস্ত। এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক জায়গা করে নিতে না পারলেও অন্বেষা দর্শকের মনে বেশ ভালোই জায়গা করে নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra)

Back to top button