বাংলা সিরিয়াল

ফুলঝুরি কে ঘরে আটকে রেখে বিয়ের মন্ডপে কনের সাজে ঘোমটা মাথায় দিয়ে উপস্থিত হল চড়ুই, স্টার জলসার ‘ধূলোকণা’ ধারাবাহিক এ চলছে টানটান উত্তেজনা পর্ব

বর্তমানে বিনোদন জগতের সব থেকে বড় একটি অংশ হলো ধারাবাহিক। ধারাবাহিক সাধারণ মানুষের জীবনে নিত্যদিনের সঙ্গী। প্রতিদিন এই ধারাবাহিক গুলি মানুষের দৈনন্দিন জীবনে আরও রঙিন করে তোলে। আর বর্তমানে একই ধরনের ধারাবাহিক প্রতিটি চ্যানেলে দেখা দেখানো হয়। কিন্তু তাতেও রয়েছে নানা রকম চমক। প্রতিটি ধারাবাহিকে এখন বিচার হয় টিআরপি রেটিং অনুযায়ী। যেই ধারাবাহিকের টিআরপি রেটিং যত বেশি এবং যে ধারাবাহিক টিআরপি তালিকায় যত ভালো স্থান অধিকার করে থাকবে সেই ধারাবাহিক ততদিন পর্যন্ত চলবে।

আর বর্তমানে এই জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার ‘ধূলোকণা’। এই সপ্তাহে টিআরপি তালিকায় স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়া এর পরেই দ্বিতীয় স্থানে রয়েছে ধূলোকণা। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র মানালি দে অভিনয় দর্শক বরাবর পছন্দ করে এসেছেন তাই এবারও তার অন্যথা হলো না। মিঠাই ধারাবাহিকে পেছনে ফেলে এবারে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এলো ধূলোকণা। বর্তমানে এই ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা পর্ব। আর ঠিক এই কারণেই এই ধারাবাহিক এত বেশি পছন্দ করছেন প্রত্যেকে।

যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা প্রত্যেকেই জানেন যে অতীতের নানান ঝড় ঝাপটা পেরিয়ে অবশেষে লালন এবং ফুলঝুরি দুজনেই বিয়ের মন্ডপে উপস্থিত হয়েছে। কিন্তু এত সহজে তো ধারাবাহিকে নায়ক নায়িকার বিয়ের কখনোই হয়নি, তাই এখানেও রয়েছে টুইস্ট। ধারাবাহিকে ফুলঝুরির শত্রু চড়ুই কিছুতেই এত সহজে লালনের সঙ্গে ফুলঝুরি র বিয়ে হতে দেবে না। আর তার জন্যই ফুলঝুরিকে একটি ঘরে বন্ধ করে রেখে নিজে কনের সাজে ঘোমটা মাথায় দিয়ে বিয়ের মন্ডপে এসে বসেছে। কিন্তু বিয়ে চলাকালীন যখন চড়ুই এর হাত লালনের হাতের উপর রাখা হয় তখনই লালন সেই হাত ছুঁয়ে বুঝা যায় যে এটি ফুলঝুড়ির হাত নয়। কিন্তু সে কোনো রকম কোনো প্রতিক্রিয়া জানায় না। বর্তমানে এই নিয়েই চলছে এখন টানটান উত্তেজনা।

অবশেষে কি হতে চলেছে ধূলোকণা ধারাবাহিকে ফুলঝুরি সঙ্গে কি শেষ পর্যন্ত লালনের বিয়ে হবে? নাকি চড়ুই এর চক্রান্তের শিকার হবে লালন। সেটাই দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে ধূলোকণা ভক্তরা।

Back to top button