বাংলা সিরিয়াল

মল্লার এর কুকীর্তি এবারে ফাঁস করবে পিলু, সামনে এলো ‘পিলু’ ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও

বর্তমানে ধারাবাহিকগুলোর চাহিদা দিনে দিনে বাড়ছে। আর ধারাবাহিক এবং চ্যানেল কর্তৃপক্ষরা দর্শকের কথা মাথায় রেখেই নানান ধরনের ধারাবাহিক এনে চলেছে নিজেদের চ্যানেলে। ধারাবাহিক বাড়ির মহিলাদের অন্যতম একটি বিনোদনের অংশ সারাদিনের কাজের পরে সন্ধ্যাবেলা একটু চায়ের কাপ এবং চপ মুড়ি নিয়ে সকলেই এই ধারাবাহিক গুলির জন্য অপেক্ষা করে থাকেন। আর জি বাংলা এবং স্টার জলসার ধারাবাহিক গুলি সবসময় নিজেদের মধ্যে রেষারেষি করতে ব্যস্ত। কোন চ্যানেলের ধারাবাহিক সবথেকে সেরা থাকবে কোন চ্যানেলের ধারাবাহিক বেশি পছন্দ করবে সেটাই নিয়ে সবসময় প্রতিযোগিতা চলে।

আর জি বাংলায় সম্প্রতি কয়েক মাস আগে শুরু হওয়া নতুন একটি ধারাবাহিক হল পিলু। শাস্ত্রীয় সঙ্গীতের গল্প নিয়েই এগোচ্ছে এই ধারাবাহিকের গল্প। কিছুটা ভিন্ন হলেও ধারাবাহিকগুলোর মতনই ধারাবাহিকও ওই একই ছন্দের। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী মেঘা দাঁ। মেঘা এর আগে জি বাংলা ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিল এবং সেখান থেকেই জনপ্রিয়তা অর্জন করে দর্শক মহলে। এরপর ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে অভিনয়ের অফার আসে তার কাছে। ধারাবাহিকে তার অভিনয় দর্শকদের ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে।

ধারাবাহিকের টিআরপি রেটিং বাড়ানোর জন্য প্রতি সপ্তাহে নিত্যনতুন চমক অপেক্ষা করে থাকে। তেমনি এই সপ্তাহের বিশেষ চমক ইতিমধ্যেই গতকালের পর্বে দেখানো হয়েছে। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে একটি নতুন চরিত্রের আগমন ঘটেছে ধারাবাহিকে। মল্লার রায় চৌধুরী নামক এই চরিত্রটি নতুনভাবে দেখা যাবে পিলু তে এবং সাধারণত নেগেটিভ চরিত্রে দেখা মিলবে মল্লার এর। আসলে মল্লার এসেছে নিজের বাবা দাদুর উপর হওয়া অত্যাচারের প্রতিশোধ নিতে। মল্লার হলো আহিরের খুড়তুতো ভাই। আর এই মল্লার ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা ধ্রুব সরকার। যাকে আমরা মিঠাই ধারাবাহিকে সোম এর চরিত্রে অভিনয় করতে দেখতে পাই।

আর এরই মধ্যে চলে এলো ধারাবাহিকের নতুন একটি প্রমো ভিডিও। আমরা প্রত্যেকেই জানি রিজুলা র মন ভুলিয়ে সুরমন্ডলে প্রবেশ করেছে মল্লার। নতুন প্রোমোতে দেখা যাচ্ছে রাতের বেলায় লুকিয়ে মল্লার প্রপার্টি পেপারস ঘাঁটাঘাঁটি করছে। তখন আলো জ্বেলে ঘরে ঢুকবে পিলু আর তার হাত থেকে সেই পেপারগুলো নিয়ে নেবে। আর ঠিক সেই সময় চিৎকার চেঁচামেচি শুনে বাড়ির প্রত্যেকে জড়ো হয় এবং মল্লার পুরো দোষটা পিলুর উপর চাপিয়ে দেয়। সে বলে পিলু বাড়ির সমস্ত কাগজপত্র ঘাটাঘাটি করছিলো এবং তখনই ঋজুলা বলে আমি আসলে জানতাম যে পিলু সম্পত্তির লোভে এই বাড়িতে রয়েছে। কিন্তু পিলু সকলের সামনে বলে আমি প্রমাণ করে দেবো যে আসলে মল্লার এই বাড়িতে খারাপ উদ্দেশ্য নিয়ে এসেছে। এবারে আগামী দিনে কি হতে চলেছে ধারাবাহিকে সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকেরা।

Back to top button