বাংলা সিরিয়াল

জুনিয়র ফড়িং আসছে? ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে অভ্র এবং ফড়িংয়ের রোমান্টিক মুহূর্ত ভাইরাল

বিনোদন জগতের অন্যতম বড় একটি অংশ হল ধারাবাহিক। বর্তমানে ধারাবাহিকপ্রেমির সংখ্যা নেহাতই কম নয়। প্রত্যেকের ঘরে ঘরেই দু একজন করে ধারাবাহিক প্রেমী রয়েছেন। বিশেষ করে মা কাকিমারা এই ধারাবাহিকগুলি দেখতে বিশেষ পছন্দ করেন। বর্তমানে তো অনেক পুরুষ ও ধারাবাহিক প্রেমী হয়ে উঠেছেন। বিশেষ করে লকডাউনে সময় কাটানোর মোক্ষম উপায় হিসেবে এই ধারাবাহিক গুলি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। বর্তমানে প্রতিটি চ্যানেলের কর্তৃপক্ষই দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে ভিন্ন ভিন্ন ধরনের ধারাবাহিক এনে হাজির করছে চ্যানেল গুলিতে। বিভিন্ন ধারাবাহিক দর্শকদের কাছে বিভিন্ন বার্তা পৌঁছে দেয়। সেরকমই খানিকটা ভিন্ন ধরনের গল্প দিয়ে সাজানো ধারাবাহিক হল স্টার জলসার আলতাফড়িং।

ধারাবাহিকে একজন মেয়ের জিমন্যাস্টিক হয়ে ওঠার স্বপ্ন তুলে ধরা হয়েছে। তার মার অপূর্ণ ইচ্ছে পূর্ণ করার গল্প তুলে ধরা হয়েছে। আর নিজের এই স্বপ্ন পূরণে সে তার স্বামীকে সবসময় পাশে পেয়েছে। পাশাপাশি ধারাবাহিকে ফড়িং এবং অভ্রর প্রেমের গল্প তুলে ধরা হয়েছে। প্রথম থেকেই দুজনের প্রেমের গল্প দর্শকদের নজর কেড়েছিল। টিআরপি তালিকা তো প্রতি সপ্তাহেই বেশ ভালো ফলাফল করছে আলতা ফড়িং।

সম্প্রতি স্টার জলসার ফেসবুকের অফিশিয়াল পেজ থেকে ফড়িং এবং অভ্র একটি সুন্দর রোমান্টিক মুহূর্ত ভাগ করে নেয়া হলো। ভিডিওটিতে দেখা যাচ্ছে ফড়িংকে আদর করে ঘুম পাড়িয়ে দিচ্ছে অভ্র। ব্যাকগ্রাউন্ডে বাজছে একটি জনপ্রিয় বাংলার রোমান্টিক গান। অভ্র এবং ফড়িংয়ের এই মিষ্টি রোমান্টিক মুহূর্ত মুহূর্তের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ২ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। আর প্রত্যেকেই ভিডিওর কমেন্ট বক্সে ফড়িং এবং অভ্রর জুটিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button