বাংলা সিরিয়াল

‘অবশেষে অনুগামীরা দেখতে পাবেন লালন -ফুলঝুরির ফুলশ;য্যা’! দীর্ঘ অপেক্ষার পর এবার তুমুল ভাইরাল ‘ধুলোকনা’র নতুন প্রোমো

সম্প্রচার শুরু হওয়ার পর থেকেই অন্যরকম গল্পের কারণে দর্শকের মন জয় করতে সক্ষম হয়েছিল স্টার জলসার ‘ধুলোকনা’ ধারাবাহিকটি। তবে এরপর দীর্ঘ সময় অপেক্ষা করার পরেও ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে বিয়ে দেখতে না পেয়ে ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছিল নেটিজেনদের একটি বড় অংশকে। তবে শেষ পর্যন্ত ধারাবাহিকের সমস্ত নেতিবাচকতাকে এড়িয়ে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র লালন এবং ফুলঝুরি র মধ্যে বিয়ে দেখিয়েছেন ধারাবাহিকের চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়।

বলাই বাহুল্য এর পরেই অপ্রত্যাশিতভাবে টিআরপি তালিকার শীর্ষস্থানটি আবারও নিজের দখলে নিয়ে আসতে সক্ষম হয়েছে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক। এবার সোশ্যাল মিডিয়ায় আরো একবার নতুন করে ভাইরাল হতে দেখা গেল এই ধারাবাহিকের নতুন প্রোমোকে। কারণ বিয়ের পর এবার প্রিয় দুই চরিত্রের মধ্যে ফুলশয্যার দৃশ্য দেখতে পাবেন দর্শকরা।

পাশাপাশি দেখা গিয়েছে ফুলঝুরির বদলে সেখানে হাজির হয়ে গিয়েছেন ধারাবাহিকের ঠাকুরমা অর্থাৎ অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়। বলাই বাহুল্য ধারাবাহিকের অন্যান্য চরিত্রদের মধ্যে খুনসুটি দেখার পাশাপাশি সেখানে উপস্থিত হতে দেখা গিয়েছে লালন এবং ফুলঝুরিকেও যা দেখার পর চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে অনুগামীরা আবেদন জানিয়েছেন যাতে আর কোনো রকম ষড়যন্ত্র কিংবা পরকীয়ার দৃশ্য না দেখানো হয় প্রিয় জুটিকে ভাঙার জন্য।

Back to top button