বাংলা সিরিয়াল

অবশেষে ছোট্ট বোধিসত্ত্বের রাগ ভাঙালো তার মা! নেটিজেনদের মন জয় করছে জি বাংলার ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’। সম্প্রচারের প্রথম থেকেই অন্যরকম গল্পের জন্য দর্শকদের নজর আকর্ষণ করতে সক্ষম হয়ে ছিল এই ধারাবাহিকটি। পাশাপাশি ইতিমধ্যেই শিশু শিল্পীদের নিয়ে তৈরি এই ধারাবাহিকের এক বড় সংখ্যক অনুগামী তৈরি হয়েছে নেট দুনিয়ায়। এবার সেখানেই ভাইরাল হলো ধারাবাহিকের সাম্প্রতিক তম পর্ব।

প্রসঙ্গত এদিনের পর্ব অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছেন আবারো স্কুলে যেতে পারবে কিনা সেই চিন্তায় মগ্ন হয়ে রয়েছে ধারাবাহিকের খুদে নায়ক। পাশাপাশি বেশ অভিমান করতে দেখা দিয়েছে তাকে। তবে শেষ পর্যন্ত তাই রাগ ভাঙানোর জন্য এগিয়ে আসতে দেখা দিয়েছে তার মাকে। নিজের প্রিয় খাবার মায়ের হাতে খাওয়ার জন্য রাগ ভুলে যেতে দেখা হয়ে গেছে তাকে।

প্রসঙ্গত এই ধারাবাহিকটিকে নিয়ে প্রথম থেকেই আগ্রহী ছিলেন দর্শকরা। তবে এ দিনের পর্ব দেখার পর তারা জানিয়েছেন ধারাবাহিকটিতে যেভাবে শিশুশিল্পীরা অভিনয় করছে তা সত্যিই প্রশংসনীয়। পাশাপাশি ধারাবাহিকের গল্প যাতে সব বয়সের মানুষের দেখার উপযোগী করে তোলা হয়, সেই অনুরোধ করতে দেখা গিয়েছে দর্শকদের। তবে এখনো পর্যন্ত টিআরপি তালিকায় কিন্তু দৃষ্টি আকর্ষণ করার মতো কোন ফলাফল করতে দেখা যায়নি ধারাবাহিকটিকে। তবে অনুগামীরা আশা করছেন খুব শীঘ্রই বদল আসবে সেই ফলাফলে।

Back to top button