বাংলা সিরিয়াল

দ্যুতির প্রেগনেন্সির আসল সত্যি সামনে চলে আসায় খড়ির সামনে হাতজোড় করলো দ্যুতি! দরজার আড়াল থেকে সবটা শুনে নিল ঋদ্ধি, জমে উঠেছে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিক

ধারাবাহিক জগতে টিকে থাকতে হলে নিত্যদিন ধারাবাহিক গুলিতে এখন চমক থাকতেই হবে। নানা রকম টুইস্ট মসলা মাখানো গল্প না দেখালে দর্শকেরাও যেমন আগ্রহী থাকেন না ধারাবাহিক দেখার জন্য তেমনি টিআরপি তালিকাতেও কমে যায় রেটিং। যার ফলে ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা অনেক বেশি থাকে আর এই জমজমাট ধারাবাহিক গুলির মধ্যে বর্তমানে অন্যতম একটি ধারাবাহিক হল স্টার জলসার ধারাবাহিক ‘গাঁটছড়া’। একেবারে জমজমাট এবং টানটান উত্তেজনা ভরা গল্প নিয়ে প্রতিদিনই হাজির হয় এই ধারাবাহিক। এমনকি ধারাবাহিক শুরুর পর থেকেই টিআরপি তালিকাতে ভালোই ফল করছে ঋদ্ধি এবং খড়ির জুটি। টানা ১৪ সপ্তাহ টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করেছিল এই ধারাবাহিক। তার পরে অবশ্য কিছুটা স্থান টলোমলো হয়েছে কিন্তু দর্শক এবং ধারাবাহিকের প্রত্যেকের বিশ্বাস আবারো নিজের জায়গা ফিরে পাবে গাঁটছড়া।

সম্প্রতি ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা পর্ব। নিজের প্রেগনেন্সির ভুয়ো রিপোর্ট বানিয়ে সিংহ রায় বাড়ির বউ হবার উদ্দেশ্য সফল করেছে দ্যুতি। কিন্তু অন্যদিকে রাহুল দ্যুতিকে শুধুমাত্র মেনে নিয়েছে তাদের সন্তানের জন্য। কারণ রাহুল এবং তার মা মিলে প্ল্যান করেছে দ্যুতির সন্তানই হবে সিংহ রায় বাড়ির আগামী দিনের উত্তরাধিকারী। তাই দ্যুতি কে মেনে নেওয়াই বুদ্ধিমানের কাজ। কিন্তু আসল খবর তো রাহুল এবং তার মা অথবা বাড়ির কেউই জানেনা। এবারে বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে যে রাহুল এবং দ্যুতি বিয়ের পর দ্বিরাগমনে গিয়েছে। ওদের দুজনের সঙ্গে ঋদ্ধি এবং খড়ি ও গিয়েছে। কারণ আগের বার খড়ি এবং ঋদ্ধির গাঁটছড়া খোলা হয়নি বলে। আর সেখানেই খড়ি দের পাড়ার সঙ্গে পাশের পাড়ার কাবাডি কম্পিটিশন হবে। সেখানে চিফ গেস্ট হয়ে উপস্থিত হয়েছে রাহুল এবং ঋদ্ধিমান দুজনেই।

আবার এদিকে দ্বিরাগমন এ আসার পর খড়ি সঞ্জয়ের চিঠি পায় এবং সেখানেই চিঠিতে লেখা থাকে যে দ্যুতির মিথ্যে কথার সমস্ত প্রমাণ পাবে সে ম্যাডল্যাব সেন্টারে। সেখানেই দ্যুতির প্রেগনেন্সির আসল রিপোর্ট পাবে খড়ি। তাই সঞ্জয়ের কথা অনুযায়ী খড়ি খোঁজ করতে চলে যায় সেই সেন্টারে এবং সেখানে গিয়েই অনেক চেষ্টা করে দ্যুতির আসল রিপোর্ট হাতে পায় সে এবং হাতে পেয়ে সে অবাক হয়ে যায়। খড়ি জানতে পারে যে দ্যুতি মিথ্যে কথা বলছে প্রেগনেন্সি নিয়ে আসলে দ্যুতি প্রেগনেন্ট নয়। আর এই সত্যিটা জানার পর খড়ির পায়ের তলা থেকে মাটি সরে যায়। সে বুঝতে পারে না সেই এবারে কি করবে সকলকে সত্যিটা কি করে জানাবে।

আর এইসবের মাঝেই সামনে চলে আসে ধারাবাহিকের আগামীদিনের পর্বের একটি ভিডিও। এই ধারাবাহিকের বহু ফ্যানপেজে সোশ্যাল মিডিয়ায় রয়েছে। সেই রকমই একটি ফ্যান পেজ এর তরফ থেকে আগামী দিনের একটি ভিডিও ক্লিপ সামনে আসে দর্শকদের। সেখানেই দেখা যায় যে আগামী পর্বে খড়ি দ্যুতি কে জানায় যে খড়ি আসল সত্যিটা জেনে গিয়েছেন। দ্যুতি যে প্রেগন্যান্ট নয় সেটা সে প্রমাণ সহ জানতে পেরে গেছে এবং এই শুনে দ্যুতি ভয় পেয়ে যায়। এটা শুনে দ্যুতি খড়ির কাছে হাতজোড় করে সময় চায় এবং খড়ি ও বলে ২৪ ঘন্টার মধ্যে দ্যুতি নিজে স্বীকার করবে যে সে প্রেগন্যান্ট নয়, নাহলে খড়ি সকলের সামনে প্রমাণ সমেত জানিয়ে দেবে আসল সত্যি। আর এইসবের মাঝেই সবটা শুনে ফেলে ঋদ্ধিমান। দরজা খুলে খড়ি যখন বাইরে বেড়াতে যাবে তখন সে ঋদ্ধি কে দেখে রীতিমতো চমকে ওঠে। এবারে দেখার অপেক্ষা আগামী দিনের এই পর্বে কি হতে চলেছে। ধারাবাহিকে কোন নতুন চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য।

Back to top button