বলিউড

৪ বছর আগের জাতীয় ক্রাশ প্রিয়া প্রকাশ কে মনে আছে? দেখুন এখন কিভাবে পেট চালান অভিনেত্রী

বর্তমানে সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যেখানে আট থেকে আশি সব বয়সের মানুষেরাই দারুন সক্রিয় থাকে। স্মার্টফোন এখন সকলের ঘরে ঘরেই রয়েছে। আর এই স্মার্টফোনের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার দ্বারা প্রত্যেকেই নিত্যদিন নানান ধরনের ঘটনার সম্মুখীন হন। এখানে যে কোন কিছু ভাইরাল হতে এক মুহূর্ত সময় নেয় না। আর সেই ভাইরাল ভিডিও প্রত্যেকের মুঠোফোনেই পৌঁছে যায়।

সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীরা প্রত্যেকেই দক্ষিণী ফিল্মের অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার কে নিশ্চয়ই চেনেন। নিজের প্রথম ছবি প্রকাশ পাওয়ার আগেই তার ট্রেলার ভিডিওর মাধ্যমে তিনি সোশ্যাল মিডিয়ায় সকলের কাছেই জনপ্রিয় হয়ে উঠেছিলেন। ভাইরাল হয়ে গিয়েছিল তার একটি ভিডিও ক্লিপ। ২০১৮ সালে এই অভিনেত্রীর চোখের চাহনিতে ঘায়েল হয়েছিল অসংখ্য পুরুষ। মালায়লম সিনেমা ‘অরু আদর লাভ’ এর জনপ্রিয় ‘মানিক্য মালারায়া পুভি’ গানের মাত্র কয়েক সেকেন্ডের ছোট্টো একটি ভিডিও ক্লিপিংস। মুহূর্তেই ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ার আনাচে-কানাচে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল এই ভিডিওটি। আর ভাইরাল হওয়ার পর থেকেই অনেক পুরুষের হৃদয় কেড়ে নিয়েছিলেন প্রিয়া।

তার সেই চোখের চাহনিতে এখনো বহু পুরুষ নিজের হৃদয় দিয়ে বসে আছেন। মাঝখানে কেটে গিয়েছে চার চারটি বছর এখন নিজের পেশাগত জীবন নিয়ে দারুণ ব্যস্ত প্রিয়া। ফটোশুট, ছবি বিভিন্ন কাজে নিজেকে এগিয়ে নিয়ে চলছেন আরও সামনের দিকে। তবে ওই ভিডিওটি প্রিয়াকে একজন অভিনেত্রীর থেকে রাতারাতি জাতীয় ক্রাশ করে তুলেছিল। প্রিয়ার গানের গলা দারুণ মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের গানের ভিডিও গুলি পোস্ট করেন তিনি এবং রীতিমত সেগুলো ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ অভিনেত্রী মাঝে মধ্যে বিভিন্ন ফটোশুটের মাধ্যমে দর্শকদের আপডেট দিতে থাকেন।

Back to top button