বাংলা সিরিয়াল

TRP তালিকায় এল বিরাট বড় পরিবর্তন, ‘মিঠাই’ বা ‘গাঁটছড়া’ কেউ নয় সকলকে অবাক করে টিআরপি তালিকায় এবার প্রথম স্থান দখল করে নিল স্টার জলসার ‘ধূলোকণা’

আজ বৃহস্পতিবার। প্রত্যেক ধারাবাহিক প্রেমী মানুষের কাছে সপ্তাহের এই দিন টা বিশেষ দিন। কারণ প্রতি সপ্তাহে এই দিনে কোন ধারাবাহিক কত রেটিং পয়েন্ট নিয়ে টিআরপি তালিকায় এগিয়ে থাকল সেটা জানতে পারা যায় আর দর্শকেরা এটা দেখার জন্যই অপেক্ষা করে থাকেন বিশেষ করে মিঠাই ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে এই দিনটির জন্য কারণ ধারাবাহিক প্রেমিকদের মধ্যে হাজার হাজার মিঠাই ভক্ত রয়েছে এবং তারা প্রত্যেকেই চায় যাতে মিঠাই আবার তার পুরনো জায়গায় ফিরে আসে এবারের টিআরপি তালিকা মিঠাই ভক্তদের জন্য কিছুটা খুশির খবর এনেছে বটে কিন্তু আবারও হতাশ করেছে অনেকেই।

প্রথমত স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক শুরু হবার পর থেকেই টিআরপি তালিকায় মিঠাইয়ের ছন্দপতন ঘটেছে। যেমন গাঁটছড়া ধারাবাহিক শুরুর পর থেকে টানা ১৪ সপ্তাহ মিঠাই কে প্রথম স্থানে দেখাই যায়নি। যদিও পরে আবার দুই সপ্তাহের জন্য মিঠাই প্রথম স্থান দখল করে নিয়েছিল কিন্তু তবুও আবারো নিজের স্থান চ্যুত হয়েছে মিঠাই। তবে এই সপ্তাহের গাঁটছড়া প্রেমীদের জন্য হতাশ করা খবরে এনেছে টিআরপি তালিকা।

আর ইতিমধ্যেই সামনে এসেছে এই সপ্তাহের টিআরপি তালিকা। যা দেখে রীতিমতন হতভম্ব হয়ে গেছেন প্রত্যেক দর্শক। এবারে মিঠাই, গাঁটছড়া ধারাবাহিক কে হারিয়ে আশ্চর্যভাবে TRP তালিকায় প্রথম স্থান দখল করে নিল স্টার জলসার ধুলোকণা। চড়ুই এবং লালনের বিয়ের মাধ্যমে TRP তালিকায় বাজিমাত করলো লীনা গাঙ্গুলীর ধারাবাহিক। চলুন তবে দেখে নেওয়া যাক এই সপ্তাহের টিআরপি তালিকা।

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

প্রথম- ধুলোকণা (৮.১)

দ্বিতীয়- মিঠাই (৮.০)

গাঁটছড়া (৮.০)

তৃতীয়- গৌরী এলো (৭.৯)

চতুর্থ- আলতা ফড়িং (৭.৭)

পঞ্চম- অনুরাগের ছোঁয়া (৬.৯)

 লক্ষ্মী কাকিমা (৬.৯)

 উমা (৬.৯)

ষষ্ঠ-  মন ফাগুন (৬.৮)

সপ্তম- পিলু (৬.২)

অষ্টম- আয় তবে সহচরী (৬.১)

নবম- এই পথ যদি না শেষ হয় (৫.৬)

দশম-  সর্বজয়া (৫.৪)

Back to top button