বাংলা সিরিয়াল

পরকীয়া কিংবা কূটকাচালি নয়, এবার বাবা-মেয়ের গল্প নিয়ে পর্দায় আসছে নতুন সিরিয়াল! অন্যরকম গল্প দেখতে চূড়ান্ত উৎসাহী অনুগামীরা

‘নকশি কাঁথা’ থেকে শুরু করে ‘ক্ষীরের পুতুল’ ধারাবাহিক এর মাধ্যমে চূড়ান্ত জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন টলিউড অভিনেতা সুমন দে। এরপর বেশ কিছুদিন দেখতে পাওয়া যায়নি তাকে ছোটপর্দায়। তবে শেষ পর্যন্ত তার অনুগামীদের জন্য এবার সামনে এলো দারুণ সুখবর। জানা গিয়েছে কালার্স বাংলায় ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরতে চলেছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেতা। পাশাপাশি আরও নতুন চমক এনেছেন তিনি অনুগামীদের জন্য।

জানা গিয়েছে সাংসারিক ষড়যন্ত্র কিংবা পরকীয়ার গল্প নয় বরং বাবা মেয়ের কাহিনী নিয়ে পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা। তার মেয়ের চরিত্রে অভিনয় করবেন খুদে শিল্পী আরাধ্যা বিশ্বাস। এদিন কালার্স বাংলা চ্যানেলের তরফে অনুগামীদের সঙ্গে ভাগ করে নেওয়া হয়েছে এই আসন্ন ধারাবাহিকের প্রথম প্রোমো। যেখানে দেখা গিয়েছে একটি ছোট্ট মেয়ে তার জন্মদিন উপলক্ষে অপেক্ষা করছে মায়ের জন্য। কিন্তু তার বাবা তার জন্য নানান উপহার নিয়ে এলেও আনতে পারেননি তার মাকে।

জানা গিয়েছে ছোট মেয়েটির মাকে খোঁজার কাহিনী নিয়েই শুরু হতে চলেছে এই নতুন ধারাবাহিক। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেতার অনুগামীরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন গোটা বিষয়টি নিয়ে। তবে এই ধারাবাহিকের অন্যান্য চরিত্রে করা অভিনয় করবেন তা এখনো বিস্তারিত ভাবে প্রকাশিত হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Back to top button