বাংলা সিরিয়াল

বান্ধবী ললিতার সাথে দাদাই এর মাখামাখি নাচ দেখে মনোহরা ছেড়ে বেরিয়ে গেলেন ঠাম্মি! মিঠাই কী করবে তাহলে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এমনিতেই জনপ্রিয়তার শীর্ষে থাকে। সম্প্রতি বহুদিন পর মিঠাই ধারাবাহিকে মিঠাই ও সিদ্ধার্থের রোমান্টিক দৃশ্য দেখানো হচ্ছে। আজকের এপিসোড সিদ্ধার্থ- মিঠাই একসাথে নাচ করবে প্রায় ২ মিনিট ধরে, যা দেখে আপ্লুত হয়ে পড়ছেন মিঠাই প্রেমীরা। তবে এর সাথে উপরি পাওনা হিসেবে আরো কিছু আছে যা হয়তো মিঠাই এর কোন‌ও অন্ধভক্ত‌ও কল্পনা করতে পারেননি। বলতে পারেন বিশেষ চমক।

১৯ শে জুনের পর্বে দেখানো হয়েছে যে দাদাই অর্থাৎ সিদ্ধেশ্বর মোদক কিনা নাচ করছেন ললিতার সাথে! এই দেখে রীতিমতো চক্ষু ছানাবড়া হয়ে গেছে ঠাম্মির! আগুন চোখে তিনি তাকিয়ে আছেন তার স্বামীর দিকে। বান্ধবীর সাথে তার স্বামীর এইরকম নাচ তিনি মোটেই বরদাস্ত করতে পারছেন না, আবার বাড়ির সব থেকে সিনিয়ার সিটিজেন হওয়ার দরুন নিজের বিরক্তির কথা কাউকে বলতেও পারছেন না। তবে সবার সামনে ললিতার আগমনকে ভালো চোখে দেখছেন না এটা বলতে না পারলেও হাবে ভাবে বুঝিয়ে দিচ্ছেন যে, তিনি ভীষণরকম অপছন্দ করছেন এই সবকিছু।

অন্যদিকে এই এপিসোড জুড়ে দেখা যাবে দাদাই যখন ললিতার সাথে আনন্দ করে করে নাচছেন, তখন তোর্সা ঠাম্মির কানে দাদাই এর বিরুদ্ধে কথা বলে যাচ্ছেন যা শুনে ঠাম্মি রীতিমতো কনফিউজড হয়ে যাচ্ছেন। একটা পর্যায়ে রেগে গিয়ে তিনি ঘর থেকে বেরিয়ে ছাদে উঠে যান তখন বাড়ির মহিলারা তাকে বোঝাতে আসেন কিন্তু তোর্সা আবার সেখানে এসে বাগড়া দেয়।

সে জানায় যে ললিতা দাদাই এর ক্রাশ ছিল সেই কারণেই তো ললিতা খেতেই চাইছিল না কিন্তু দাদাই তাকে জোর করে ফ্রিশ ফ্রাই খাওয়াচ্ছে-এই কথা শুনে ঠাম্মি প্রচন্ড রেগে যায় ঠাম্মি এবং দাদাই এর একটা বন্দোবস্ত করার জন্য দৌড়ে ছুটে যায় কিন্তু এরপর কী হবে তা দেখানো হয়নি! বাকিটা দেখতে হলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় পরের দিনের পর্বে।

Back to top button