বাংলা সিরিয়াল

সুন্দর মিষ্টি বাচ্চাটি বর্তমানে গায়ে জ্বালা ধরানো ভিলেন, গাঁটছড়ার ভিলেন দ্যুতি কিন্তু নিষ্পাপ গোলুমোলু মুখ ছিল শ্রীমা ভট্টাচার্যর

বিনোদন জগতের সঙ্গে জড়িয়ে থাকেন যারা, তাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানতে সব সময় উৎসুক থাকেন দর্শকরা। তারা কী করছেন, কী খাচ্ছেন, কী মাথায় মাখছেন- তা নিয়ে উৎসাহের শেষ নেই সাধারণ মানুষের! এই কারণেই তো বিনোদন জগতের খবর এত বেশি করে পছন্দ করেন মানুষ আর তাই প্রায়শয়ই দেখা যায় কোন সেলিব্রিটিদের ছোটবেলাকার ছবি সোশ্যাল-মিডিয়ায় তুমুল ভাইরাল হয়ে উঠেছে। বিভিন্ন তারকাদের ছোটবেলাকার ছবি এবং তার সাথে বর্তমানের ছবি কোলাজ করে ছেড়ে দেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়, কখনো আবার দর্শকের বুদ্ধি যাচাই করবার জন্য শুধু ছোটবেলাকার ছবি দিয়ে জিজ্ঞেস করা হয় এটি বলিউড বা টলিউডের কোন বিখ্যাত তারকা দেখে চিনতে পারছেন? কখনো কখনো দর্শকরা দেখে চিনতে পারেন, কখনো আবার পারেন না। আসলে না চিনতে পারার‌ই কথা। কারণ সেইসব ছোটবেলাকার মুখের সাথে সেলিব্রেটিদের বড় বেলার মুখের মিল পাওয়া‌ও দুষ্কর হয়ে ওঠে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এরকমই একটি গোলুমোলু কিউট বাচ্চার ছবি ভাইরাল হয়েছে। যাকে বর্তমানে ছোটপর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে রোজ দেখতে পাওয়া যায়।

গোলুমোলু কিউট ছবির সেই মিষ্টি বাচ্চাটি বর্তমানে ছোটপর্দার একজন খলনায়িকা হিসেবেই পরিচিত। নেগেটিভ চরিত্রে তার অভিনয় দেখে রীতিমতো জ্বলে যান মানুষজন। তার ছোটবেলার ছবি ও বড় বেলার ছবির মধ্যে মিল হয়েছে তার মুখের হাসিটাই। গোলুমোলু সেই কিউট বাচ্চাটি হলো অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। অভিনেত্রীর বর্তমান বয়স ২৫ বছর, ইতিমধ্যেই এই ইন্ডাস্ট্রিতে সাত বছর কাটিয়ে ফেলেছেন তিনি। ‘নাগলীলা’ ধারাবাহিক দিয়ে প্রথম ছোটপর্দার জগতে পা রাখেন তিনি, পরবর্তীকালে ‘জামাই রাজা’ ধারাবাহিকে জমিয়ে অভিনয় করেছিলেন। বর্তমানে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকে তাকে দেখা যায়।

‘গাঁটছড়া’ ধারাবাহিকের নায়িকা খড়ির বোন হয় সে, তার চরিত্রের নাম দ্যুতি ভট্টাচার্য। ধারাবাহিকের শুরু থেকেই তাকে লোভী ও হিংসাপরায়ণ একটি মেয়ে হিসেবে দেখানো হচ্ছে। ভালোবাসা বা নিজের পায়ে দাঁড়ানো নয়, প্রথম থেকেই তার একটি লক্ষ্য হলো বড়লোক বাড়ির বউ হওয়া। তাই সিংহ রায় বাড়ির বউ হওয়ার জন্য মিথ্যে কথা থেকে শুরু করে নানান রকম ষড়যন্ত্রের জাল বুনে চলেছে সে প্রতিনিয়ত।

প্রসঙ্গত উল্লেখ্য জনপ্রিয় এই অভিনেত্রীর ফ্যান ফলোয়ার্স‌ও কিছু কম নয়। বর্তমানে তাঁর ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা ৭ লাখের কাছাকাছি।

Back to top button