টলিউড

‘আবারো বিচ্ছেদ’! এবার ভাঙন ধরলো ‘মন ফাগুনে’র সৃজলা ও অভিনেতা রোহন ভট্টাচার্যের মধ্যে! জোর গুঞ্জন অনুগামীদের মধ্যে

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ এ অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেত্রী সৃজলা গুহকে। ইতিমধ্যেই এই ধারাবাহিকের মুখ্য অভিনেতা শন ব্যানার্জির সঙ্গে তার অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। পাশাপাশি সদ্য স্টার জলসা চ্যানেলে সম্প্রচারিত হওয়া একটি অনুষ্ঠানের মঞ্চে ঘনিষ্টভাবে নাচতে দেখা দিয়েছিল এই ধারাবাহিকের মুখ্য অভিনেতা এবং অভিনেত্রীকে।

তারপরেই ধারাবাহিকের অভিনেত্রীর ব্রেকআপ হয়ে গিয়েছে বলে দাবী করতে দেখা গেল অনুগামীদের একাংশকে। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেকেই জানেন যে টলিউড অভিনেতা রোহন ভট্টাচার্যের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন ‘মন ফাগুন’ খ্যাত অভিনেত্রী সৃজলা গুহ। তবে অভিনেতা শন ব্যানার্জির সঙ্গে তার ঘনিষ্ঠতা বাড়ছে বলে দাবী করতে দেখা গিয়েছে অনেককেই।

এদিন গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে অভিনেতা রোহন ভট্টাচার্য্য জানিয়েছেন মাঝেমধ্যেই এধরনের কথা তার কানে এলেও এসব কথায় পাত্তা দিতে তিনি নারাজ। বরং তাদের সম্পর্ক ঠিক আগের মতোই রয়েছেন বলে দাবি করতে দেখা গিয়েছে অভিনেতাকে।

যা শোনার পরে এদিন তার অনুগামীদের একাংশ মনে করছেন হয়তো সবটাই গুজব। পাশাপাশি এদিন ‘ভজ গোবিন্দ’ খ্যাত অভিনেতা রোহন জানিয়েছেন সৃজলা এবং অভিনেতা শন ব্যানার্জির সম্পর্ক কেবলমাত্র সহকর্মীর মত বাকি, সবই গুজব বলে দাবি করতে দেখা গেছে তাকে।

Back to top button