বাংলা সিরিয়াল

‘আশীর্বাদ তো মন থেকে করতে হয়, ডান হাত-বাঁ হাতে কি যায় আসে?’! কুসংস্কার ভাঙছে ‘গৌরী এলো’, নেটদুনিয়ায় প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গৌরী এলো’র সম্প্রচার। প্রথম দিকেই এই ধারাবাহিকের নির্মাতারা জানিয়ে দিয়েছিলেন কুসংস্কার নয় বরং ভক্তি এবং বিজ্ঞানকে মিলিয়ে গল্প তৈরি করছেন তারা ছোটপর্দায় দেখানোর জন্য। যদিও দর্শকদের একটি বড় অংশ কিন্তু বেশ সন্দিহান ছিলেন এই ধারাবাহিকের গল্প নিয়ে। তবে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব দেখে প্রশংসায় পঞ্চমুখ দেখা গেল দর্শকদের একটি বড় অংশকে।

সম্প্রতি ধারাবাহিকের নতুন পর্বে ধারাবাহিকের মুখ্য চরিত্র গৌরী এবং ঈশানের বিয়ে দেখানো হচ্ছিল। সেখানেই ঈশানের দিদি নীলার চরিত্রের ডান হাত অকেজো হওয়ায় সে বাম হাত দিয়ে আশীর্বাদ করতে গিয়েছিল। তখনই ধারাবাহিকের অন্য বেশ কয়েকটি চরিত্র আপত্তি জানিয়ে বলেছিল বাম হাত দিয়ে আশীর্বাদ করলে ক্ষতি হয়।

এরপরই এই ধারাবাহিকের নায়িকাকে বলতে দেখা গিয়েছে আশীর্বাদ আসলে মনের ব্যাপার, তাই বাম হাত-ডান হাতের এখানে কোন গুরুত্ব নেই। মন থেকে আশীর্বাদ করলে যেকোন হাত দিয়েই করা যায় বলে জানিয়েছে এই ধারাবাহিকের নায়িকা গৌরী। বলাই বাহুল্য এই দৃশ্য দেখার পর দর্শকদের একটি বড় অংশ মেনে নিয়েছেন যে সত্যিই বেশ কিছু অযৌক্তিক কুসংস্কার ভাঙতে শুরু করেছে এই ধারাবাহিক।

Back to top button