বাংলা সিরিয়াল

‘দেখতে সুন্দরী রয়েছে অভিনয় দক্ষতাও! তবু মহালয়ায় দেবী ভূমিকায় না রেখে সান্ত্বনা পুরস্কার হিসেবে নাচের অনুষ্ঠানে রাখা হয়েছে প্রিয়াঙ্কা মিত্রকে!’ ক্ষোভ উগরে দিলেন নেটিজেনদের একাংশ!

আগামী ২৫ শে সেপ্টেম্বর ২০২২ রবিবার হলো মহালয়া। এই মহালয়ার দিন জি বাংলায় দেবী দুর্গার ভূমিকায় দেখা যাবে শুভশ্রী গাঙ্গুলীকে, স্টার জলসার দিন দেবী দুর্গার ভূমিকায় দেখা যাবে মোহর খ্যাত জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহাকে। অন্যদিকে কালার্স বাংলায় মা দুর্গার ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। এছাড়া দেবী দুর্গার বিভিন্ন রূপের ভূমিকায় দেখা যাবে টেলিভিশন ইন্ডাস্ট্রির বিভিন্ন জনপ্রিয় মুখকে।

জি বাংলাতে যেমন দেবীর বিভিন্ন ভূমিকায় থাকবেন পিলু ধারাবাহিক খ্যাত পিলু,রঞ্জা। উড়ন তুবড়ি ধারাবাহিকের তুবড়ি থেকে উমা,মিঠাই,লক্ষী কাকিমা সুপারস্টারের হংসিনী অন্যদিকে স্টার জলসার দেবী দুর্গার ভূমিকায় দেখা যাবে সাহেবের চিঠি ধারাবাহিকের চিঠি থেকে শুরু করে আলতা ফড়িং ধারাবাহিকের ফড়িং ও অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের দীপা, গাঁটছড়া ধারাবাহিকের খড়ি প্রমুখেরা। কিন্তু এই সকল মুখের মধ্যে দেখা যাচ্ছে না শ্রীমা ভট্টাচার্যকে ও প্রিয়াঙ্কা মিত্রকে।

গাঁটছড়া ধারাবাহিকের দ্যুতি অর্থাৎ শ্রীমাকে মহালয়াতে দেখতে না পেয়ে যেমন ক্ষোভ উগরে দিয়েছেন দর্শকদের একাংশ তেমনি জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র কে দেখতে না পেয়েও দর্শকদের একাংশ বেশ ক্ষুব্ধ। প্রিয়াঙ্কা মিত্র বর্তমানে এক্কা দোক্কা ধারাবাহিকে পোখরাজের বোনের ভূমিকায় অভিনয় করছেন। তার সুন্দর মুখ এবং অভিনয় দেখে মুগ্ধ দর্শক। এত সুন্দর তার অভিনয় ও সৌন্দর্য অথচ না তাকে মুখ্য ভূমিকায় দেখা যায়,না তাকে মহালয়ায় কোনো দেবীর ভূমিকায় দেখা যায়। দর্শকদের বক্তব্য,‘মহালয়ায় কোনো দেবীর মুখ নয় বরং একটি নাচের অনুষ্ঠানে রাখা হয়েছে তাকে, এটা যেন একটা সান্ত্বনা পুরস্কারের মতো।’এই নিয়ে দর্শকদের একাংশের মানুষ রীতিমতো চটেছেন। তাদের বক্তব্য দেখতে এত সুন্দরী তা সত্ত্বেও কেন তাকে বারবার অবহেলা করা হচ্ছে?

Back to top button