বাংলা সিরিয়াল

দেবীপক্ষে চিঠির হাত ধরে সাহেবের নবজন্ম! রক গায়ক সাহেব এবার শুরু করলো ক্লাসিক্যাল গান! চিঠি আর সাহেব ডুয়েট গানে ভরিয়ে তুলল স্টেজ!-সাহেবের চিঠি নতুন প্রোমো দেখে ধন্য ধন্য করেছেন দর্শকেরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সাহেবের চিঠি।‌ এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,সাহেবকে নতুন করে জীবনের পথে নিয়ে আসছে চিঠি। সাহেবের হীনমন্যতা কাটিয়ে উঠতে ডিপ্রেশন কাটিয়ে উঠতে সাহায্য করছে চিঠি। এর আগে সাহেবের চিঠি ধারাবাহিকে দেখা গিয়েছে যে, তোতা আর চিঠিকে আগুনের মধ্যে দেখে সাহেব আর্টিফিশিয়াল পা পড়ে আগুনের মধ্যে ছুটে যায় আর দুজনকে বাঁচায়, এই ঘটনার পর সাহেবের আত্মবিশ্বাস দ্বিগুণ হয়ে যায়।

সাহেবের চিঠি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, সাহেবের বাবা আর কাকা কাউকে কিছু না জানিয়ে ২৫ লক্ষ টাকা ব্যাংক থেকে ধার নিয়ে এসেছিল একটা মিউজিক ভিডিও লঞ্চ করবে বলে কিন্তু সেই টাকাটাই চুরি করে নিয়ে চলে যায় সাহেবের এক ভগ্নিপতি। এরপর গোটা মুখার্জি পরিবার যখন ক্রাইসিসের মুখে দাঁড়িয়ে আছে মুখার্জির ব্যবসা যখন ঢুকতে বসেছে তখন পরিবারের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেয় সাহেব, সে ঘুরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেয় এবং নিজের নতুন অ্যালবাম বের করার সিদ্ধান্ত নেয়। সে নতুন করে আবার শুরু করবে এই কথাটি সে লাইভে এসে তার ভক্তদেরকে জানিয়ে দেয়।

সম্প্রতি স্টার জলসার তরফ থেকে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়েছে, যেটি সাহেবের চিঠি ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও। এই প্রোমোতে দেখা যাচ্ছে যে, একটি অনুষ্ঠানে সাহেব দিয়েছে গান গাইতে সেখানে সে রক গানের বদলে ক্লাসিক্যাল গান গাইতে শুরু করে। বসে বসে সেই যখন ক্লাসিক্যাল গান গাইছে তখন রাইমা ষড়যন্ত্রে কিছু মানুষ এখানে এসে উপস্থিত হয় এবং তারা সাহেবের উদ্দেশ্যে ইট পাথর ছুটতে শুরু করে এবং বলে এই সমস্ত পুরনো গান এখানে বসে কে শুনবে।

এরপর সাহেব যখন উঠে যেতে চায় তখন চিঠি এসে তাকে ধরে এবং চিঠি আর সাহেব দুজনে মিলে একটি ক্লাসিক্যাল গান গাইতে শুরু করে। এই গান শুনে দর্শকরা সকলের রীতিমতো হতবাক হয়ে যায় এবং সবাই হাততালি দিতে শুরু করে এই ভাবেই নতুনভাবে সাহেবকে ফিরে আসতে দেখে খুশি হয় সাহেবের পুরো পরিবার‌ও।

Back to top button