বাংলা সিরিয়াল

তিয়াসা ও সুস্মিতার থেকে শ্রীমার মুখটা বেশী দেবী সুলভ! জলসা চাইলেই মহালয়ার কোনো না কোনো রূপে শ্রীমাকে কাস্ট করতেই পারতো!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জামা‌ই রাজা’তে নায়িকা তিয়াশার চরিত্রে অভিনয় করেছিলেন শ্রীমা ভট্টাচার্য। এর আগে অবশ্য কালার্স বাংলার নাগ লীলা ধারাবাহিক এ কাজ করেছিলেন তিনি। এছাড়া ছোট পর্দার পাশাপাশি একাধিক ওয়েব সিরিজ ও টেলি ছবিতেও কাজ করেছেন শ্রীমা। বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকে অভিনয় করছেন তিনি।

স্টার জলসার অন্যতম ধারাবাহিক ‘গাঁটছড়া’তে বর্তমানে খড়ির বোন দ্যুতির চরিত্রে অভিনয় করেছেন শ্রীমা। প্রথমে এই ধারাবাহিকে তিনি নেগেটিভ চরিত্রে অভিনয় করতেন, পরবর্তীতে এই ধারাবাহিকে তার চরিত্রটি পজেটিভ হয়ে ওঠে। নেগেটিভ চরিত্রের পাশাপাশি পজেটিভ চরিত্রে তার অভিনয় ও দর্শক বেশ উপভোগ করতে থাকেন। চরিত্রের দুটি সেডকেই খুব সুন্দর ভাবে তুলে ধরেন শ্রীমা।

স্টার জলসার মহালয়া তে তিয়াসা ও সুস্মিতাকে দেবী দুর্গার চরিত্রে দেখা গেলেও শ্রীমা কে দেখা যায়নি। অন্যদিকে সম্প্রতি একটি ফটোশ্যুটে শ্রীমা দেবীর ভূমিকায় সেজে‌ ছবি তুলেছেন। ছবিতে তাকে এত সুন্দর লাগছে যে মনে হচ্ছে শ্রীমা যেন স্বর্গ থেকে নেমে আসা কোন দেবী। এই ফটোশুট দেখার পরে শ্রীমার ভক্তরা বলতে শুরু করেছেন, “দেবী সাজে অসাধারণ লাগছে Shreema দি কে‌ জলসা চাইলে এবার মহালয়া তে দেবীর কোনো না কোনো রূপে শ্রীমা দি কে রাখতে পারতো, অনেকের থেকেই বেশ সুন্দর লাগছে ”

অনেকেই আবার এই ছবির কমেন্ট বক্সে লিখেছেন যে, স্টার জলসার মহালয়ার দেবী রূপে সজ্জিত আছেন এমন অনেকের থেকে শ্রীমাকে ভালো লাগছে, কেউ আবার লিখেছে যে, শ্রীমার মুখ টাই তো দেবী সুলভ। কেউ আবার লিখেছেন যে, তিয়াসা ও সুস্মিতার থেকে শ্রীমাকে দেবী হিসেবে নিতে পারতো এর থেকে শ্রীমাকে অনেক বেশি মানাত।

Back to top button