টলিউড

“পুজোর আগে শাক;চুন্নি থেকে এবার জলহস্তী হবেন নাকি?” – তানিস্কের হয়ে জুয়েলারি প্রেসেন্ট করতে গিয়ে হাটার আগে ডায়েট হলে খাচ্ছেন পিৎজা, অদ্ভুত সব কাণ্ডে খিল্লি করছেন নেটিজেনরা

মিমি চক্রবর্তী, বর্তমানে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। তবে এই তারকাকে শুধু অভিনেত্রী বলা ভুল হবে। বর্তমান রাজ্যের শাসকদল তৃণমূলের একজন তারকা সংসদ তিনি। নিজের দুই হাতে সামলাচ্ছেন রাজনীতি আর অভিনয়। অন্যদিকে অভিনেত্রী ফ্যান ফলোয়িং বেড়েই চলেছে দিন দিন। আগাগোরাই অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় বেশ ভাল রকমই অ্যাকটিভ থাকেন। নিজের কাজের বিভিন্ন আপডেট সহ ব্যক্তিগত জীবনেরও বেশ কিছু মুহূর্ত অভিনেত্রী শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। আর এই সোশ্যাল মিডিয়ার দৌলাতেই নেট পাড়ার খুব বেশি সময় লাগে না তারকাদের জীবন সম্পর্কে জানতে।

তবে আমরা সকলেই জানি অভিনেত্রী বর্তমানে বেশ ভাল রকম কটকের শিকার হচ্ছেন। সম্প্রতি নিজের গানের ভিডিও পোস্ট করেও কটাক্ষের শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে। আবার ঠিক তাঁর আগেই অভিনেত্রী মা দুর্গার সামনে দাঁড়িয়ে ছবি তুলেছিলেন। সেই ছবির ক্যাপশনে মা আসছে লেখা থাকায় বেশ ক্ষিপ্ত হয়েছিল নেটপাড়া। তখন ভালরকমই কটাক্ষের শিকার হতে হয় তাঁকে। যদিও এই ধরনের ঘটনা সোশ্যাল মিডিয়ায় হামেশাই ঘটে থাকে।

সোশ্যাল মিডিয়ায় সেন্সেশন হয়ে উঠেছে এমন মানুষকে খিল্লি করতে ছাড়বে না সাধারণ মানুষ। বর্তমানে তারকারা এই বিষয়টি খুব ভালোভাবেই বুঝে গিয়েছেন। সেই জন্যই অভিনেত্রী মিমি কোন কিছুতেই প্রতিক্রিয়া দেখান না। তিনি নিজের মতো করে নিজের জীবনযাপন করতে ভালোবাসেন। সেজন্যই বাইরের মানুষের কথায় কান না দিয়ে নিজের মনের মত একের পর এক কাজ করে চলেছেন অভিনেত্রী। সংসদের দায়িত্ব, অভিনয়ের দায়িত্ব সবটা সামলে এবার নিজের নতুন অবতার অর্থাৎ মিউজিক ভিডিও নিয়েও আসলেন দর্শকের সামনে। এছাড়াও আমাদের এই বঙ্গ ললনা টলিউড ছেড়ে পাড়ি দিতে চলেছে বলিউডে। এইসবের পরেও কটাক্ষের শিকার হওয়া থেকে বিরত থাকেন না অভিনেত্রী।

তেমন একটি ঘটনা ঘটলো আবারও। সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রীর পরনে রয়েছে একটি ডার্ক গ্রীন কালারের লেহেঙ্গা। আর তার সাথে ভারী ভারী সোনার গয়না। তবে খুবই হালকা মেকআপ হওয়ার কারণে শাড়ি গয়নাতেই অদ্ভুত রকম সৌন্দর্য ফুটে উঠেছিল অভিনেত্রীর। কিন্তু এই ভিডিওর মাঝেই দেখা গেল যে অভিনেত্রী পিৎজা খেতে ব্যস্ত। আর এই দেখেই সোশ্যাল মিডিয়ার লোকজন পেয়ে গেলেন নতুন টপিক।

একে তিনি অভিনেত্রী তাঁর ওপর আবার বিভিন্ন বড় বড় কোম্পানির হয়ে তাঁদের জুয়েলারি ড্রেস প্রেজেন্টেশন এর মডেল হিসেবে কাজ করেন তিনি। তাহলে তিনি কি করে নিজের কাজের ফাঁকে পিৎজা খেতে পারেন? এমনিতেই সাধারণ ঘরের বাঙালি মেয়েরাও এখন ডায়েটে ব্যস্ত। কারণ সামনেই পুজো পুজোর মধ্যে নিজেকে সুন্দর রাখার তাগিদ সাধারণ মেয়েরাও অনুভব করে। তবে অভিনেত্রী হয়ে তানিস্ক এর মত বড় জুয়েলার্সের হয়ে গয়না প্রেজেন্টেশন করার পরেও নিজের শরীরের প্রতি কেন কোন লাগাম রাখেন না তিনি? এজন্যই বিভিন্ন ধরনের কটাক্ষের শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে।

এর আগেও নিজের পুজোর সাজের একটি স্পেশাল ফটো শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেখানেও তাকে “শাকচুন্নি” বলেই কটাক্ষ করেছিল নেট পাড়া। তারপরে অভিনেত্রী দেবী দুর্গা প্রতিমার সামনে দাঁড়িয়ে ছবি দেখেও খুব বাজে রকম নোংরা ভাবে কটাক্ষ করা হয়েছিল অভিনেত্রীকে। তারপরেও অভিনেত্রী মিউজিক ভিডিওতে গান শুনতে না পাওয়ায় সোশ্যাল মিডিয়া তাঁকে কথা শোনাতে ছাড়েনি। আবারও একবার অভিনেত্রীকে বলা হয় “শাকচুন্নি থেকে এবার জলহস্তী হবেন নাকি!”

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button