টলিউড

খড়কুটো শেষ! শানের মিউজিক ভিডিওতে কাজ শুরু করলেন ছোট পর্দার গুনগুন খ্যাত তৃণা সাহা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’। এই খড়কুটো ধারাবাহিকে দর্শক সব থেকে বেশি পছন্দ করতেন গুণগুণের চরিত্রটিকে। এই চরিত্রের মধ্যে ছেলেমানুষী, সহজ সরলতা, সকলকে নিয়ে মিলেমিশে থাকার ক্ষমতা, বুদ্ধির ঝলক সবকিছুই ছিলো। ধারাবাহিকে এই গুনগুন চরিত্রটি করে সকলের মন জয় করে নিয়েছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী তৃণা সাহা। খড়কুটো ধারাবাহিক শেষ, অন্যদিকে সামনেই আসছে পুজো। এই পুজোয় এবার দর্শকদের সামনে অন্যভাবে হাজির হবেন টেলি অভিনেত্রী তৃনা সাহা। দর্শকদের জন্য রীতিমতো চমক নিয়ে হাজির হবেন তিনি।

বাঙালির সব থেকে বড় উৎসব দুর্গাপুজো আর বেশি দেরি নেই। পুজো মানে তো শুধু প্যান্ডেলের মধ্যে ঘোরা, খাওয়া দাওয়া, আনন্দ উৎসব নয়, পুজো মানে একটা নতুন শুরু। মায়ের আগমনের আনন্দে মেতে ওঠা। পুজো মানে নতুন কাপড় এবং একই সাথে নতুন গান। এই বছর পূজোতে ও তাই অন্যান্য বছরের মত নতুন গানের সিডি ক্যাসেট বেরোবে এটাই স্বাভাবিক।

এই বছর কিছুদিন আগেই জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর গান আইগিরি নন্দিনী মুক্তি পেয়েছে। এইবার পুজোতে নিজের পুজো স্পেশাল গানের ভান্ডার নিয়ে হাজির হবেন বলিউডের জনপ্রিয় বাঙালি গায়ক শান। যতই মুম্বাইতে থাকুন দিন শেষে তিনি তো বাঙালি তাই বাঙালির সবথেকে বড় উৎসবে তার বাঙালি ভক্তদের কথা তিনি ভোলেন নি। সম্প্রতি বর্ধমানের রাজবাড়িতে প্রকাশিত হলো শানের পুজো স্পেশাল গান ‘কদম তলায় কে’।

এই গানে শানের সাথে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা কে। শান তৃণার সাথে প্রথম কাজ করা প্রসঙ্গে বলেছেন, ছোট পর্দার গুনগুনের সাথে প্রথমবার কাজ করে তার বেশ ভালো লেগেছে। এই গানে আসলে দেখানো হয়েছে পেশা ইন্টেরিয়র ডিজাইনার দুই ছেলে মেয়ের গল্প, তাদের পুজোর প্রেমের গল্প। ছেলেটি একটু লাজুক কিন্তু মেয়েটি মডার্ন এবং খুব কথা বলে। পূজোতে একটি রাজবাড়ী সাজানোর দায়িত্ব করে দুজনের ওপর সেখানেই দুজনের কেমিস্ট্রি শুরু হয়।

শান জানান, ‘কদম তলায় কে’ এর জন্য তিনি ভীষণভাবে এক্সাইটেড। তিনি আরো বলেন যে প্রতিটি বাঙালির জন্য এটি তার তরফ থেকে পুজোর দেওয়া উপহার। তিনি আশা করেন, মা দুর্গা এই গানটি হিট করে দিয়ে তাকে আশীর্বাদ করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Shaan Mukherji (@singer_shaan)

Back to top button