বাংলা সিরিয়াল

মঞ্চে একরাশ লোকের সামনে বেসুরো গান, কোমর বেঁকিয়ে ট্রোলের মুখে কাঞ্চন-বান্ধবী শ্রীময়ী, চরম বিতর্কের মুখে অভিনেত্রী, ভাইরাল ভিডিও

গত বছর বিধানসভা নির্বাচনের পর থেকে শ্রীময়ী চট্টরাজ(Sremoyee Chattaraj) এবং বিতর্ক যেন একে অপরকে ছেড়ে যেতে চাইছে না। প্রথমে বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিকে(Kanchan Mullick)র সঙ্গে নাম জড়িয়েছে পরকীয়াতে। যার অভিযোগ তুলেছিলেন খোদ কাঞ্চনের স্ত্রী পিঙ্কি(Pinki)। এবার সম্পূর্ণ অন্য এক কারণে নেট দুনিয়ায় তুমুল চর্চার হয়ে উঠেছেন শ্রীময়ী।

চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে তার সুর-তাল-ছন্দবিহীন গান। অনুষ্ঠানে দর্শকদের অনুরোধে তারকাদের গান গাইতে দেখা যায়। তবে বেশিরভাগ ক্ষেত্রেই তাদের ট্রোলের মুখে পড়তে হয়। ঠিক যেমন দেব, কোয়েল থেকে শুরু করে পর্দার ‘রানীরাসমণি’ দিতিপ্রিয়াকে পড়তে হয়েছে। এবার তাদের তালিকায় নাম লেখালেন শ্রীময়ী। …
দুর্দান্ত অভিনয় এবং পাশের বাড়ির মেয়ের স্বভাবই মন কেড়েছে দর্শকদের! বিশাল সম্মানে সম্মানিত দর্শকদের পছন্দের ‘উর্মি’ অভিনেত্রী অন্বেষা হাজরা

বিকেলবেলা মানেই মনোরঞ্জনের একমাত্র ঠিকানা বাংলা ধারাবাহিক(Bengali Serial)। অফিস থেকে ফিরেই হোক কিংবা অফিস থেকে ফিরতি পথে ধারাবাহিক মিস করা যাবে না। তা না হলে তো পছন্দের চরিত্রদের হাল হকিকত সম্পর্কে কোন খবরই পাওয়া যাবে না। তাই প্রত্যেকদিন যাবতীয় কাজ সরিয়ে রেখে টিভির সামনে বসে পড়েন দর্শকরা। রোজ এই সিরিয়াল গুলি দেখতে দেখতে সেখানকার চরিত্রগুলি যেন একদম পরিবারের সদস্য হয়ে ওঠেন তাদের। ঠিক যেমন ‘এই পথ যদি না শেষ হয়'(Ei path jodi na ses hoy) ধারাবাহিকের উর্মি-সাত্যকি। দুজনের কেমিস্ট্রি এতটাই সাবলীল যে তার মধ্যে নিজেদের পাশের বাড়ির ছেলে-মেয়ের গল্প খুঁজে পান প্রত্যেকটি দর্শক। এবার এই ঘরের মেয়ে উর্মি পেল তার যোগ্য সম্মান।

বেশ কয়েকদিন হয়েছে দর্শকদের এই অত্যন্ত পছন্দের ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ শেষ হয়ে গিয়েছে। তাই মন ভার দর্শকদের। ইতিমধ্যে মিস করতে শুরু করেছেন উর্মি সাত্যকিকে। যদিও জি বাংলার পর্দায় ইতিমধ্যে অভিনেতা ঋত্বিক কামব্যাক করতে চলেছেন নতুন ধারাবাহিকের হাত ধরে।সামনে এসে গিয়েছে তার প্রমো। এখন দর্শকদের অপেক্ষা অন্বেষার(Anwesha Hazra)কামব্যাকের জন্য। এর মাঝেই এলো সুখবর।

পর্দার উর্মি তথা অন্বেষার অনুরাগীদের জন্য রয়েছে একটি বিশেষ খবর। ধারাবাহিককে ইতি পড়লেও তার সাবলীল অভিনয়ের জন্য এক বড় সড়-সম্মানে(Prestigious Award)ভূষিত হয়েছেন অভিনেত্রী। যদিও নিজের অভিনয় দিয়ে দর্শকমহল তো বটেই টলিউড তারকাদের মধ্যেও বেশ জনপ্রিয় অন্বেষা। জনপ্রিয় অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় একবার যেমন বলেছিলেন অন্বেষার মত এমন অসাধারণ অভিনেত্রী এখন খুব কমই দেখা যায়।

এবার নিজের দুর্দান্ত অভিনয়ের কারণেই একটি বড় পুরস্কার জিতেছেন তিনি। সম্প্রতি আরএমবি কলকাতা টেলি সিনে পুরস্কার জিতেছেন অন্বেষা হাজরা। ‘দুর্দান্ত অভিনেত্রী’ মনোনীত হয় এই পুরস্কার ছিনিয়ে নিয়েছেন তিনি বাকিদের থেকে। সোশ্যাল মিডিয়া সেই ছবি শেয়ার করতেই খুশিতে ভাসছেন তার অনুরাগীরা।

উল্লেখ্য এর আগে ‘চুনি পান্না’ নামক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। সেখানেও তার অভিনয় প্রচন্ড প্রশংসিত হয়েছিল দর্শকদের মধ্যে। ধারাবাহিক শেষ হলেও তার স্মৃতি এখনো তরতাজা দর্শকদের মনে। তবে ঊর্মি যেন বড্ড বেশি আপন। একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন কম সময়ের মধ্যে। এখন শুধু সময়ের অপেক্ষা কবে আবার এই প্রতিভাবান অভিনেত্রী ফের পর্দায় ফিরবেন।

Back to top button