বাংলা সিরিয়াল

বাংলা মিডিয়ামের স্টাইলে শাস্তি দিতে গিয়ে চাকরি থেকে বরখাস্ত হলো ইন্দিরা! এইবার কোন দিকে মোড় নেবে গল্প?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘বাংলা মিডিয়াম‌’। নীল ভট্টাচার্য ও তিয়াসা রায়ের এই ধারাবাহিক ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। এই ধারাবাহিকের বিষয়বস্তু হল বাংলা মিডিয়ামে পড়ার জন্য ইন্দিরা কে কিভাবে হেনস্থা হতে হয়েছে তাই দেখানো হয়েছে। ধারাবাহিকের নায়ক বিক্রমের সাথে তার প্রথমেই বিয়ে ঠিক হয়েছিল কিন্তু শুধুমাত্র বাংলা মিডিয়ামে পড়েছে বলে সেই বিয়ে নাকচ করে বিক্রম, এই দুঃখে ইন্দিরার বাবা স্ট্রোক হয়ে মারা যান। ইন্দিরা এরপর ইংলিশ মিডিয়াম স্কুলে ইন্টারভিউ দিতে যায় টিচার হিসেবে, এই ইংলিশ মিডিয়াম স্কুলটি আসলে বিক্রমের।

প্রসঙ্গত উল্লেখ্য বিক্রম বা ইন্দিরা কেউই জানতো না যে এদের দুজনের মধ্যে আগে বিয়ে ঠিক হয়েছিল। বিক্রম আবার বাংলা মিডিয়ামে পড়েছে বলে ইন্দিরা কে উপহাস করে কিন্তু ইন্দিরা নিজের যোগ্যতা প্রমাণ করে দেয়, এরপর পার্ট টাইম হিসেবে ইংলিশ মিডিয়ামে চাকরি পায় সে, স্কুলের কর্মকর্তারা বলে তিন মাসের মধ্যে তার যোগ্যতা প্রমাণিত হলে তার চাকরি ফুল টাইম হিসেবে হয়ে যাবে।

ইতিমধ্যেই দেখানো হয়েছে সালফিউরিক এসিডের সাথে ডিটারজেন্ট মিশিয়ে জল তৈরি করে ইন্দিরা স্কুলের দপদপে আগুন নিভিয়েছে শুধুমাত্র একার চেষ্টায়। সম্প্রতি বাংলা মিডিয়ামের একটি প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখানো হচ্ছে যে ইন্দিরা একটি স্টুডেন্টকে শাস্তি দেওয়ার জন্য সে চাকরি থেকে বরখাস্ত হয়।

আসলে একজন স্টুডেন্ট তার বাবার লাইসেন্স দেওয়া বন্দুক স্কুলে নিয়ে এসে আর একজন স্টুডেন্টদের দিকে তাক করেছিলো, এই সময় ইন্দিরা সেই স্টুডেন্ট টিকে শাস্তি হিসেবে তার গালে চড় মারে, এই কারণে তাকে চাকরি থেকে বরখাস্ত করার সিদ্ধান্ত নেয় স্কুল কর্তৃপক্ষ। এরপর কোন দিকে মোড় নেবে ইন্দিরা ও বিক্রমের সম্পর্কের সমীকরণ?

Back to top button