বাংলা সিরিয়াল

লাল রঙের পশ্চিমী পোশাকে একেবারে স্লিম ট্রিম হয়ে ক্যামেরার সামনে এলেন মা ধারাবাহিকের ঝিলিক! নড়ল কাড়লো অভিনেত্রীর এই জিনিসটি

অভিনেত্রী তিথি বসু, এই নামটি টেলিভিশন জগতে বেশ জনপ্রিয়। বহু বছর আগের পুরনো একটি ধারাবাহিক এখনো মানুষের মণিকোঠায় জায়গা করে রেখেছেন। “মা” ধারাবাহিকের কথা এখনো পর্যন্ত নিশ্চয়ই কোন দর্শক ভুলতে পারেননি। সেই ধারাবাহিকের মুখ্য চরিত্র ঝিলিকের শৈশব কালের জন্য দীর্ঘদিন এই সিরিয়ালের সঙ্গে যুক্ত ছিলেন তিথি। সেখান থেকে তিনি আজকে জনপ্রিয়তার শিখরে।

তবে বর্তমানে এখন আর অভিনেত্রীকে দেখতে পাওয়া যাচ্ছে না, অভিনয় জগতের কোন কাজে। তবে সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ফটোশুট বিভিন্ন রিল ভিডিও শেয়ার করেন তিনি। এছাড়াও অভিনেত্রীর একটি নিজস্ব ইউটিউব চ্যানেল আছে যেখানে তিনি বিভিন্ন ধরনের ভিডিও পোস্ট করে থাকেন। সেই ভিডিওতে তাঁর সাথে বেশিরভাগ সময় থাকেন তাঁর বয়ফ্রেন্ড দেবায়ুধ পাল। সম্প্রতি গিয়েছে “মেটা ক্রিয়েটর ডে”। আমরা সকলেই জানি এখানে তাঁরাই উপস্থিত থাকেন যাঁরা সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা অর্জন করেছেন। এই দিন এখানে তাঁদের সাথে উপস্থিত ছিলেন তিথি বসুও। এদিন সেখানে তিনি বিভিন্ন রিল ভিডিও বানিয়ে পোস্ট করেছেন।

অভিনেত্রীর শেয়ার করা এই ইনস্টাগ্রাম রিল ভিডিওতে অভিনেত্রীর পরনে ছিল, লাল রঙের থাই স্লিটেড বডিকন গাউন। গাউনটি স্প্যাগেটি স্লিভের। পোশাকের সাথে সেই ভাবেই সিল্কি চুল খোলা। উড়ছে হাওয়ায়। পোশাকের সাথে খাপ খাইয়ে একেবারে হালকা মেকআপ করেছেন অভিনেত্রী। তবে সাথেই ঠোটে টুকটুকে লাল লিপস্টিক পড়েছেন তিনি। গলায় রয়েছে নীল রঙের বিডসের নেকপিস। আর পোশাকের সাথে ম্যাচ করে পায়ে রয়েছে কালো রঙের বুট। এদিন অভিনেত্রীর পোশাক এর সাথে নজর কেড়েছে মন খোলা নাচ।

ইভেন্টে একটি চাকতির ওপর দাঁড়িয়ে নাচ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর তাঁর চারপাশ দিয়ে ঘুরছে ক্যামেরা। চাকরির উপর দাঁড়িয়ে একেবারে সাবলীলভাবেই নাচ করে যাচ্ছেন তিথি। এই ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে একটি অর্ধেক চাঁদের ইমোজি দিয়েছেন। তবে এটা বলতেই হবে যে এই প্রথম অভিনেত্রী এই পোস্ট করা ভিডিওতে কেউ সমালোচনা করেন নি। বরং অভিনেত্রীর প্রশংসাই করেছেন সকলে। পোষ্টের কমেন্ট সেকশন জুড়ে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

প্রসঙ্গত স্টার জলসার “মা” ধারাবাহিকের হাত ধরে শিশুশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন অভিনেত্রী তিথি বসু। সেখানে বিপুল জনপ্রিয়তা অর্জন করার পর থেকে তাঁকে আর দেখা যাচ্ছে না অভিনয় জগতে। তাই দর্শক মহল বারবার অভিনেত্রীর বিভিন্ন পোস্টে তাঁকে জিজ্ঞাসা করেন তাঁকে কখন আবার অভিনয়ে জগতে ফিরতে দেখতে পাওয়া যাবে? শিশু শিল্পী হিসেবে ডেবিউ করলেও কবে তাঁকে আবার প্রপার নায়িকা হিসেবে দেখতে পাওয়া যাবে সে প্রশ্ন দর্শকের বহুদিনের। তবে ইতিমধ্যেই তিনি বাংলাদেশের একটি কমার্শিয়াল টেলি ফিল্মে কাজ করেছেন।

তবে এতেও জানা গিয়েছে যে অভিনেত্রী নিজের পড়াশোনার জন্যই এতদিন অভিনয়ে জগতের থেকে দূরে ছিলেন। এবার আবার ফিরে আসতে চান নিজের কাজের জগতে। অভিনয় জগতে ফেরার জন্য ইতিমধ্যেই শরীর চর্চা শুরু করে দিয়েছেন তিনি। আর সেটা তাঁর নতুন ফটো ভিডিও একেবারে স্পষ্ট হয়ে উঠছে। প্রত্যেক ফটোতে এবং ভিডিওতে একেবারে স্লিম চেহারায় মানুষের সামনে দেখতে পাওয়া যাচ্ছে তাঁকে। এবার শুধু অপেক্ষা মাঝের কিছুদিনের যে কবে তিনি আবার ফিরবেন অভিনয় জগতে। অপেক্ষায় রয়েছেন তাঁর অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button