বাংলা সিরিয়াল

‘তারাকে প্রথমে গোপনে বিয়ে করবে আকাশ নীল! সন্ধ্যা নীলের বিয়ের পরে তারা প্রবেশ করবে তাদের জীবনে প্রথম স্ত্রী হিসেবে! এইভাবে সন্ধ্যা তারা দুই বোন দুই সতীন হয়ে যাবে!’-সন্ধ্যা তারার গল্প প্রকাশ্যে এলো অবশেষে!

ধারাবাহিককে জগতের যখন কোন নতুন গল্প আসে নতুন কোন প্লট আসে তখন সেই ধারাবাহিক কেমন হবে কোন দিকে এগোবে গল্প কী রকম হবে- এই নিয়ে অনেক রকম প্রশ্ন দর্শক মনে ওঠে কিন্তু এই প্রশ্নগুলোর কোন উত্তর পাওয়া যায় না কারণ যেহেতু ধারাবাহিকটি ভীষণইরকম নতুন সিরিয়াল। তাই সেই গল্পটি কেমন হবে কি রকম হবে তা নিয়ে দর্শককে শুধুমাত্র আন্দাজ করতে হয় বা বলা চলে অন্ধকারে ঢিল ছুঁড়তে হয়। কিন্তু যখন কোন রিমেক গল্প আসে তখন সেই গল্পের স্টরি অনেকটাই আন্দাজ করা যায়, কারণ রিমেক গল্পটি যারা দেখে থাকেন তারা নতুন গল্পটি শুরুর আগেই গল্পের আসল বিষয়বস্তু জানিয়ে দেন তাই লোকের মুখে মুখে ঘোরে সেই গল্পের বিষয়। সম্প্রতি স্টার জলসায় নতুন একটি ধারাবাহিক আসতে চলছে,এই ধারাবাহিটির নাম সন্ধ্যা তারা,এটি Devatha র রিমেক গল্প।

আগামী ১২ই জুন, সন্ধ্যে সাড়ে সাতটা থেকে এই গল্প আসতে চলেছে। এই গল্পের প্রোমো তে দেখা যাচ্ছে যে, মেজো বোন এবং ছোট বোন দুজনেই একটি হিরোকে ভালোবাসে, ছোট বোনকে পড়াশোনা করানোর জন্য মেজো বোন অনেক আত্মত্যাগ করেছে এবার ভালোবাসার ক্ষেত্রে কে আত্মত্যাগ করবে সেটাই দেখার! ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা এবং নায়কের চরিত্রে অভিনয় করবেন তিনি নবাগত। সন্ধ্যা তারা দুজনের মধ্যে কে হবে নায়িকা এ নিয়ে দর্শকের মধ্যে একটি কনফিউশন তৈরি হয়েছে। কেমনটা ছিল দেভাথার গল্প জানেন?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“ ” সন্ধ্যাতারা ” Plot Reveal !!

গল্পটি আবর্তিত হয়েছে গ্রামের এক যুবতী মেয়ে সন্ধ্যাকে ঘিরে যে দরিদ্র হলেও বেশ গতিশীল। সে তার সৎ মা এবং ভাইবোনদের সাথে একটি পাড়ায় থাকে। তার বর্তমান পরিস্থিতি সত্ত্বেও, সে তার নিজের ইচ্ছার বলি দিয়ে পরিবারের কথা সবসময় ভাবে ।

একদিন এক জমিদারের ছেলে আকাশনীলের সাথে ওই যুবতীর দেখা হয় । আকাশনীলের মা সন্ধ্যাকে খুবই পছন্দ করেন এবং তাকে জীবনে এগিয়ে যেতে সাহায্য করতে চায় । সন্ধ্যা এবং আকাশনীল একে অপরের বিপরীত চরিত্রের ।

তাদের মতবিরোধ সত্ত্বেও, তারা বিয়ে করে । গল্পের চমক তখন প্রকাশ পায় যখন সন্ধ্যার বোন তারা আকাশনীলের প্রাক্তন প্রেমিকা হিসেবে প্রকাশ পায় । তারা কলেজ থেকে একে অপরকে ভালোবাসে । এতদিন আকাশনীল মনে করতো তার প্রেমিকা তারা মরে গেছে কিন্তু সে জীবিত বলে প্রকাশ পায় এবং তার প্রথম স্ত্রী হিসাবে তাদের নব-বিবাহিত জীবনে প্রবেশ করে যাকে সে গোপনে বিয়ে করেছিল । এভাবে দুই বোন সন্ধ্যা – তারা দুই সতীন হয়ে যায় !

Please follow my page for more updates !”

Back to top button

Ad Blocker Detected!

Refresh