বাংলা সিরিয়াল

‘অঙ্কুশের মায়ের চরিত্রে অভিনয় করে মন জয় করে নিলেন তনুকা চট্টোপাধ্যায়’-গুড্ডি ধারাবাহিকে অঙ্কুশের মায়ের চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়ালেন তনুকা চট্টোপাধ্যায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, জীবনের শেষ বয়সে এসে গুড্ডি হুবুহু অনুজের মতো দেখতে অঙ্কুশ ভাটিয়ার প্রেমে পড়েছে এবং অঙ্কুশ অপরাধ জগতের মানুষ জানবার পরেও সে অঙ্কুশ কে ছেড়ে দিতে নারাজ। সে দৃঢ়প্রতিজ্ঞ হয়েছে যে, অঙ্কুশ কে নির্দোষ প্রমাণ করে তাকে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরিয়ে এনে তাকে নিজের জীবনের সাথে জুড়বে সে আর অঙ্কুশকে সুস্থ জীবন উপহার দেওয়ার জন্য দিন রাত এক করে খাটছে গুড্ডি। অঙ্কুশ যে জীবনে যা কিছু অপরাধ করেছে তা তার পরিবারকে প্রতিপালন করবার জন্য তা প্রমাণ করবার জন্য অঙ্কুশ ভাটিয়ার মাকে আদালতে হাজির করেছে সে।

অঙ্কুশ ভাটিয়ার মা আদালতে এসে অঙ্কুশের হয়ে বলে এবং তিনি জানান যে, তার সন্তানেরা সবাই স্ব প্রতিষ্ঠিত, তার সন্তানদেরকে বিদেশের লোক পর্যন্ত এক নামে চেনে, কিন্তু তার অন্যান্য সন্তানরা আজ সহ প্রতিষ্ঠিত হয়েছে তার বড় ছেলে অঙ্কুশের অপরাধ জগতের টাকায়। তার সংসার কে বাঁচানোর জন্য তার সন্তানদেরকে পড়াশোনা করানোর জন্য অঙ্কুশ বাধ্য হয়ে অপরাধ জগতে প্রবেশ করে আর আজ তার ভাইয়েরা কেউ তাকে দাদা বলে স্বীকার করে না। অঙ্কুশের মায়ের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী তনুকা চট্টোপাধ্যায়। তার অভিনয় দেখে সকলেই বাকরুদ্ধ হয়ে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অসাধারণ অংকুশের মা এর অভিনয়।ওফ্ফ চোখের জল বাধা মানলো না অঝড়ে সে ঝড়েই গেলো।
সব মা এরাই মনে হয় এই রকমই হয়।নিজের হৃদয়ের সবটা নিংগড়ে দিয়ে বলতে পারে।
একজন নাম করা ব্যারিস্টার ছেলের কথা বলতে গিয়ে যেমন মনটা প্রসন্নতায় ভরে যায়, পরমুহূর্তে ভাই এর অক্লান্ত পরিশ্রমের অর্জিত টাকা দিয়ে নিজে প্রতিস্থিত হয়ে ভাই কে কোনো দাম না দিয়ে তার সাথে কোনো যোগাযোগ না রাখার কারনে সেই সন্তান কে কুসন্তান বলে মনে করা, আর সেই সন্তান যে সংসারের চাহিদা র জন্যে বাধ্য হয়ে অসত পথ অবলম্বন করে তার পুরো জীবনটাকে বলিদান দিতে বাধ্য হওয়া ছেলেকে সুসন্তান বলে আখ্যা দেওয়া, এটা মনে হয় একজন মা এর পক্ষে ই সম্ভব।সেই মা এদের আমি কুরনিশ জানাই।সেই সব মা এ দের জন্যে রইল আমার শত সহস্র প্রনাম”

Back to top button

Ad Blocker Detected!

Refresh