বাংলা সিরিয়াল

‘শ্রীতমাকে নেগেটিভ চরিত্রে ভালো মানায়,পুতুল চরিত্রে পারিকেই মানাতো,শ্রীতমা অসুস্থতা,বোকা বোকা,সরল সাধাসিধে,নিষ্পাপ,এক্সপ্রেশনটা ন্যাচারালি ফুটিয়ে তুলতে পারছে না!মনে হচ্ছে জোর করে এভাবে অভিনয় করছে!

একজন অভিনেত্রী যখন কোন একটি চরিত্রে আমাদের চোখে বসে যায়, তখন সেই চরিত্রের বাইরে অন্য কোন চরিত্র করাটা তার পক্ষে একটু কঠিন হয়ে যায়! তবে লিড চরিত্র থেকে বা মুখ্য চরিত্র থেকে অনেক সময় অনেককে নেগেটিভ চরিত্র করতে দেখা যায় এবং সেগুলোতে অনেকেই জনপ্রিয়তা পায়, যেমন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। মা সিরিয়ালের বড় ঝিলিকের বা দিয়ার রোলে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া এই অভিনেত্রী ইচ্ছেনদী ধারাবাহিকে তিথি চরিত্রে নেগেটিভ রোলে অভিনয় করেও জনপ্রিয়তা লাভ করেছিলেন। এছাড়াও অনেক ধারাবাহিকে তিনি নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন, লালকুঠি ধারাবাহিকে তার চরিত্রটি ছিল ইতিবাচক কিন্তু একটু হটকে-সেই চরিত্রটি ও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রশংসিত হয়েছে।

কিন্তু বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথাতে শ্রীতমা ভট্টাচার্য একটি মানসিক প্রতিবন্ধীর রোলে অভিনয় করেন; এই চরিত্রে তার অভিনয় কিন্তু দর্শকদের আকর্ষণ করতে পারেনি। এরকম মানসিক প্রতিবন্ধীর চরিত্রে এর আগেও অনেকে অভিনয় করেছেন, যেমন বেশ কিছুকাল আগে ধুলোকণার মিনি চরিত্রে অভিনয় করেছিলেন প্রীতি আবার জল নুপুরের পারি চরিত্রে অভিনয় করেছিলেন অপরাজিতা। এদের অভিনয় কমবেশি দর্শকমহলে প্রশংসিত হলেও, দর্শক মনে করছেন শ্রীতমা এই মানসিক প্রতিবন্ধী চরিত্রটিকে একেবারেই ফোটাতে পারছেন না, তার চোখে মুখে নেগেটিভ ছাপ ফুটে উঠেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“শ্রীতমাকে নেগেটিভ চরিত্রে ভালো মানায়,ও এখন যে চরিত্রে অভিনয় করছে এটা একদম ওকে মানাচ্ছে না,যেটা জলনুপুরের পারি কে অনেক ভালো মানাতো,শ্রীতমার অভিনয় বিচ্ছিরি লাগতেছে,নতুন মুখ নিলে ভালো হতো,আর শ্রীতমা তার মুখে অসুস্থতা,বোকা বোকা,সরল সাধাসিধে,নিষ্পাপ,এক্সপ্রেশনটা ন্যাচারালি ফুটিয়ে তুলতে পারছে না,কেমন জানি মুখে একটা কুটনামি কুটনামি এক্সপ্রেশন,দেখে মনে হয় জোর করে এভাবে অভিনয় করছে।”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh