বাংলা সিরিয়াল

‘রুদ্রদার উচিত ছিল ভবিষ্যতে এসে রূপের কাছ থেকে ফ্লার্ট শিখে নেওয়া!রুদ্রিপার এমন সিন পেলামই না!’ইচ্ছে পুতুল ধারাবাহিকে মিঠাইয়ের ফাহিম মির্জা কে দেখে উচ্ছ্বসিত দর্শক!

একজন অভিনেতা যে কোনো চরিত্রকে অবলীলায় ফুটিয়ে তুলতে পারেন, এখানেই তার শ্রেষ্ঠত্ব আর এই কারণে একজন অভিনেতাকে শিল্পী বলা হয়। কারণ একজন অঙ্কন শিল্পী বা সঙ্গীত শিল্পী বা নৃত্য শিল্পী যেভাবে নিজের নৃত্যকলার মধ্য দিয়ে অন্য কারোর হৃদয়কে স্পর্শ করতে পারে ঠিক একই রকম ভাবে একজন অভিনেতা নিজের বহুমুখী চরিত্রের দ্বারা, নিজের অভিনয় দক্ষতার দ্বারা- যেকোনো চরিত্র কে অনায়াসে ফুটিয়ে তুলতে পারেন। যেমন টেলিভিশন জগতের অত্যন্ত সুপরিচিত মুখ ফাহিম মির্জা। একসময় জল নূপুর ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করতেন তিনি, এরপর একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

বেশ কিছুদিন আগেই জি বাংলার বঙ্গ সেরা ধারাবাহিক মিঠাই তে মিঠাই ননদ নীপার বর পুলিশ অফিসার রুদ্রর চরিত্রে অভিনয় করেন তিনি তারপর আকাশ আটে একটি ধারাবাহিকে লিড রোলে অভিনয় করছিলেন। সম্প্রতি ইচ্ছে পুতুল ধারাবাহিকে তাকে দেখা গেছে তবে এই রোলটা তার আগে অভিনীত চরিত্রের থেকে সম্পূর্ণ ভিন্ন। ইচ্ছে পুতুল ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ফাহিম মির্জা। তিনি এক সময় মেঘকে পছন্দ করতেন, কিন্তু মেঘ তাকে পাত্তা না দেওয়ায় মেঘের কাছ অবধি পৌঁছানোর জন্য মেঘের ননদ গিনিকে টার্গেট করে রূপ আর এই রূপ চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ফাহিম।

পুলিশ অফিসার রুদ্রর করে রূপের মতো একটা চরিত্র, যার কাজ হল ফ্লাট করে মেয়েদেরকে তার জালে ফাঁসানো, এটা দেখে দর্শক রীতিমত অবাক হয়ে গেছেন।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রুদ্রদার উচিত ছিল ভবিষ্যতে এসে রুপের কাছ থেকে ফ্লার্ট করা শিখে নেয়া….
ও ভাই যা প্রেম!!!
রুদ্রিপা এমন সিন কখনও দেখা হলো না….
তবে ভালো লাগছে ফাহিমদাকে… ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh